1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় নদী থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

নেত্রকোনায় নদী থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
dead
ফাইল ফটো

নেত্রকোনার মদনে সোনামণি (১২) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট। আজ বুধবার সকালে নদীতে গোসল করতে নেমে নিখোঁজের এক দিন পর নিজ বাড়ির পেছনের মগড়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, সোনামণি উপজেলার মদন ইউনিয়নের পরশখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী এবং পরশখিলা (কোমারিকানা) গ্রামের কৃষক রতন মিয়ার মেয়ে।

Girl in a jacket

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী সোনামণি মঙ্গলবার দুপুরে প্রতিবেশী শিশুদের সঙ্গে গোসল করতে গিয়ে মগড়া নদীতে নিখোঁজ হয়। তার সঙ্গে থাকা শিশুরা গোসল করে বাড়ি এসে তাকে খুঁজে না পাওয়ার বিষয়টি পরিবারের লোকজনদের জানায়। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে মদন ফায়ার সার্ভিসে খবর দেয়। মদন ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার অভিযান পরিচালনা করে। পাশাপাশি ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিটকে খবর দেয়। একপর্যায়ে আজ বুধবার সকালে ময়মনসিংহ থেকে ডুবুরি ইউনিট অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করে।

স্কুলছাত্রী সোনামণির মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, ‘পরিবারের লোকজন ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুসারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ