1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় ড্রেজারের গর্তে পড়ে শিশুর মৃত্যু
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

নেত্রকোনায় ড্রেজারের গর্তে পড়ে শিশুর মৃত্যু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
Netrokona

নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীর বালু তোলার ড্রেজারের গর্তে পড়ে সোহান (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে তেরীবাজার বালু ঘাটের ড্রেজিং গর্ত থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। নিহত শিশু পৌর শহরের তেরীবাজার এলাকার পান দোকানদার শাহাবুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় সোহান সকালে তার মায়ের সঙ্গে নদীর পাড়ে অস্থায়ী চায়ের দোকানে যায়। মা তাকে দোকানের পাশেই রেখে চা বিক্রি করেন। এদিকে দোকানের কাছেই বালু উত্তোলনের ড্রেজারের গর্তের পাশেই খেলতে গিয়ে হঠাৎ পানিতে পড়ে যায় সোহান। অনেকক্ষণ শিশুটিকে দেখতে না পেয়ে শিশুটির মা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির একপর্যায়ে ড্রেজারের ওই গর্তে শিশুটিকে ভাসতে দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা এসে শিশুটিকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউজ্জামান বাদল সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত দুই বছরে ড্রেজারের গর্তে পড়ে শিশুসহ বিভিন্ন বয়সের প্রায় ২০ জনের মতো মানুষের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা অভিযোগ করেন। তারা আরও বলেন, নিয়মনীতির তোয়াক্কা না করে বালু উত্তোলনে এমন অসংখ্য চোরাবালি গর্ত হয়েছে নদীটিতে, যা অত্যন্ত বিপজ্জনক। এ ব্যাপারে তারা প্রশাসনের কাছে বারবার বলেও কোনো প্রতিকার পাচ্ছেন না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক