1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় করোনা শনাক্তের রেকর্ড
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

নেত্রকোনায় করোনা শনাক্তের রেকর্ড

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

নেত্রকোনায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৯২ জন। মৃত্যু হয়েছে একজনের। গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ ল্যাবে ১৪২টি নমুনা পরীক্ষার মধ্যে ২৬ জন শনাক্ত। জেলায় র‌্যাপিড এন্টিজেন টেস্টে ১৬০ জনের মধ্যে ৬৬ জন শনাক্ত হয়েছে। শনাক্তের হার ধরা হয়েছে ৩০.৪৬। শনাক্তকৃতদের ৫৬ জন পুরুষ ও ৩৬ জন নারী।

তার মধ্যে সদর উপজেলাতেই শুধু মাত্র ২৮ জন। কুরপাড় ৪, নাগড়া ৪, শহীদমিনার রোড ৩, ধারিয়া ৩, সাতপাই ২, চল্লিশা ২ জনসহ পুলিশ লাইন, পাটপট্টি, বলাইনগুয়া, রাজেন্দ্রপুর, কেডিসিরোড, গাড়ারোড, এলজিইডি অফিস, চকপাড়া, সিনিয়র ষ্টাফ নার্স ( জেলা হাসপাতাল) ও বাংলায় একজন করে শনাক্ত।

Girl in a jacket

এছাড়াও মোহনগঞ্জে ২৪ জন, বারহাট্টায় ৭ জন, কেন্দুয়ায় ৩ জন, মদনে ৪ জন, পুর্বধলায় ১ জন, কলমাকান্দায় ৮ জন, আটপাড়ায় ১ জন ও দুর্গাপুরে ১৬ জন।
এদিকে, জেলার বারহাট্টা উপজেলার কোর্টরোডে ৯০ বছর বয়সের একজন বৃদ্ধ করোনা শনাক্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি গত ৩ জুলাই নমুনা পরীক্ষায় কোভিড শনাক্ত হয়েছিলেন। এরপর থেকে নিজ বাড়িতেই চিকিৎসা নিয়ে আসছিলেন। গত শুক্রবার তিনি মারা গেলে স্বাস্থ্য বিভাগ জানতে পারেন গতকাল।

এ পর্যন্ত পরীক্ষাগারে মোট প্রেরিত নমুনা ২০৬২৭টির মধ্যে ২০২৪১টির রির্পোট পাওয়া গেছে। জেলায় শনাক্ত হয়েছে এ পর্যন্ত ২০৯০ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৭ জনের।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক