1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় হেলিকপ্টারে বউ আনলেন ডোমের ছেলে অপু
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৬ পূর্বাহ্ন

নেত্রকোনায় হেলিকপ্টারে বউ আনলেন ডোমের ছেলে অপু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
dom

সামর্থ্য যাই হোক, ছেলে হেলিকপ্টারে উড়িয়ে বউ বাড়ি আনবে – এমন ইচ্ছা ছিল নেত্রকোনা জেলা সদর হাসপাতালের ডোম দীলিপ বাসফোরের।

আর বাবার সেই ইচ্ছা পূরণ করলেন ছেলে অপু বাসফোর। কুড়িগ্রাম থেকে হেলিকপ্টারে উড়িয়ে বউ বাড়ি নিয়ে আসলেন নেত্রকোনায়।
বুধবার (১৮ জানুয়ারি) বিকাল তিনটায় শহরের ঐতিহাসিক মোক্তাপাড়া মাঠে নববধূকে নিয়ে হেলিকপ্টার থেকে নামেন অপু। হেলিকপ্টার ও নতুন বউ দেখতে এ সময় মাঠে ভিড় জমান আত্মীয়-স্বজনসহ স্থানীয়রা।

তবে বাড়ির মাঠে হেলিকপ্টার নামার উপায় নেই। তাই সে পথটুকু বউকে মোটরসাইকেলে চড়িয়ে নিয়ে যান অপু।

বাবা ও বড় ভাইয়ের সঙ্গে ডোমের কাজ করেছেন অপু। পরে তিনি জেলা প্রশাসনের কার্যালয়ে চাকরি পান। পাশাপাশি পাঠশালা ব্যান্ডে প্যাড বাজানোর কাজও করেন তিনি।

অপুর সহধর্মিণীর নাম সনিতা। তার বাড়ি কুড়িগ্রামে।

অপুর মা শ্যামলী বাসফোর বলেন, হেলিকপ্টারে উড়িয়ে ছেলের বউ আনবে – এমন শখ ছিল অপুর বাবার। আর এই শখ পূরণের জন্যই ছেলে তার বউকে আকাশ পথে নিয়ে আসে। নেত্রকোনার পুলিশ ও প্রশাসন এ বিষয়ে আমাদের সাহায্য করেছেন।

জানা গেছে, নেত্রকোনার জয়নগর হাসপাতাল কোয়ার্টার থেকে গত ১৭ জানুয়ারি সকাল সাড়ে সাতটায় বরযাত্রা যায় বাসে চড়ে। এদিন কনের বাড়ি কুড়িগ্রাম সদরের পাওয়ার হাউসে রাত আড়াইটা পর্যন্ত চলে বিয়ের আনুষ্ঠানিকতা। পরদিন (বুধবার) দুপুরে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠ থেকে যাত্রা করে হেলিকপ্টারে বউ নিয়ে নেত্রকোনা সদরে ফেরেন অপু। এদিকে অন্যান্য যাত্রীরা বাসে করেই রওনা দেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক