1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় পিকআপের ধাক্কায় নারী ব্যাংক কর্মকর্তার মৃত্যু
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

নেত্রকোনায় পিকআপের ধাক্কায় নারী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
নারী

নেত্রকোনায় পিকআপ-সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ইসলামী ব্যাংকের এক নারী কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার সকালে (২৩ জুলাই) নেত্রকোনা-শ্যামগঞ্জ সড়কের মতি অটো রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যাংক কর্মকর্তার নাম মার্জিয়া আক্তার (৩৫)। তিনি ইসলামী ব্যাংকের নেত্রকোনা শাখার বিনিয়োগ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, রোববার সকালে মার্জিয়া তার স্বামী সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসার মামুনুর রশীদের সঙ্গে নিজ বাড়ি ময়মনসিংহের গৌরীপুর থেকে অটোরিকশা করে নেত্রকোনা কর্মস্থলে আসছিলেন। শ্যামগঞ্জ বাজার পার হয়ে নেত্রকোনা সড়কের মতি মিয়া অটো রাইস মিলের সামনে পৌঁছাতেই একটি পিকআপের সাথে তাদের অটোরিকশার সংঘর্ষ হয়। এতে স্বামী স্ত্রী দুজনই গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার স্থানীয়রা দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দুপুরের দিকে মার্জিয়ার মৃত্যু হয়।

নেত্রকোনা ইসলামি ব্যাংক শাখার অফিসার শেখ মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, তাদের সহকর্মী সকালে সোয়া নয়টায় বাড়ি থেকে অফিসের উদ্দেশে রওয়ানা দেন। তারা স্বামী-স্ত্রী দুজনই ব্যাংক কর্মকর্তা। তাদের তিনটি সন্তান রয়েছে।

নেত্রকোনা সোনালি ব্যাংকের এজিএম মো. নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, মামুন সুস্থ আছেন। তার স্ত্রীর আঘাত বেশি লাগায় তারা ময়মনসিংহে চলে গিয়েছিল। সেখানে তার স্ত্রীর মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক