1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় পাগলা কুকুরের কামড়ে নারীসহ আহত ১৬
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

নেত্রকোনায় পাগলা কুকুরের কামড়ে নারীসহ আহত ১৬

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
Madan

নেত্রকোনার মদনে পাগলা কুকুরের কামড়ে নারী সহ ১৬ জন আহতের ঘটনা ঘটেছে। বুধবার ও বৃহস্পতিবার (৩০ ও ৩১ আগস্ট) তিয়শ্রী ইউনিয়নের বাগজান ও মদন ইউনিয়নের পরশখিলা গ্রামে এ ঘটনা ঘটে। এরপর থেকেই পুরো গ্রামের লোকজন আতঙ্কে রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাগজান গ্রামে একটি কুকুর হঠাৎ মানুষের ওপর চড়াও হয়ে লোকজনকে কামড়ানো শুরু করে। পাগলা কুকুরের কামড়ে গুরুতর আহত পরশখিলা গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী ভুক্তভোগী চম্পা আক্তার(৫০) গরমের কারণে বাড়ীর সামনে বসে ছিলেন। হঠাৎ কুকুরটি এসে তার হাত কামড় দিয়ে হাতের মাংস ছিঁড়ে নিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় স্বজনেরা তাকে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত খাইরুদ্দিন (৪০), হারুনুর রশিদ (৪৫্‌ কালাম (৪২) ও মহিমা আক্তার (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। অন্যরা ডাক্তারের পরামর্শে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

এ বিষয়ে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোঃ তায়েফ হোসেন বলেন, কুকুরের কামড়ে আহত ১২ জন রোগীকে আমরা চিকিৎসা দিয়েছি, আবার অনেকেই বাহিরে ইনজেকশন নিয়ে চলে গেছে। তাদের মধ্যে চম্পা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিরা আশঙ্কা মুক্ত।

এ বিষয়ে মদন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, ইউনিয়নের চেয়ারম্যানের সহযোগিতায় পুলিশ প্রশাসন নিয়ে পাগলা কুকুরটিকে সনাক্ত করে ধরার জন্য চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক