• Youtube
  • google+
  • twitter
  • facebook

নিজের শেষ ম্যাচে মেসি-রোনালদোর মুখোমুখি হতে চান তেভেজ

নিজস্ব সংবাদদাতা৫:৩৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

২০০১ সালে নিজ দেশের ক্লাব বোকা জুনিয়র্স দিয়ে ফুটবলের পেশাদার ক্যারিয়ার শুরু আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজের। সেই থেকে টানা অনেক বছর জাতীয় দলের পাশাপাশি প্রিমিয়ার লিগের বিভিন্ন ক্লাবে, ইতালিয়ান লিগে নিজের দ্যুতি ছড়িয়ে গেছেন এই আর্জেন্টাইন। খেলেছেন চীনেও।

নিজের এই দীর্ঘ ক্যারিয়ারে করিন্থিয়াস, ওয়েস্ট হ্যাম, ম্যানইউ, ম্যানসিটি, জুভেন্টাস ও শাংহাই শেনহুয়াতে খেলে এখন আবার নিজের প্রথম ক্লাব বোকা জুনিয়র্সের তাঁবুতে ফিরেছেন তেভেজ। এখন অবসরের ভাবনা এই ফুটবলারের মনে। তবে নিজের বিদায়ী ম্যাচ নিয়ে অদ্ভুত এক ইচ্ছা আছে ৩৬ বছর পেরোনো এই ফুটবলারের মনে। নিজের বিদায়ী ম্যাচে খেলতে চান সব রথী-মহারথীদের বিপক্ষে। সেই তালিকায় আছেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোদের মতো তারকা।

আর্জেন্টিনার হয়ে ৭৬ ম্যাচে ১৩ গোল করা তেভেজ বড়জোর আর ছয় মাস খেলতে চান প্রতিযোগিতামূলক ফুটবলে। হয়তো নিজের শুরুর ক্লাব বোকা জুনিয়র্সের হয়েই ফুটবলকে বিদায় জানাবেন। নয়তো নিজের অন্যতম পছন্দের ক্লাব ওয়েস্ট হ্যামে ফিরতে চান আরেকবার।

তবে এই ফুটবলার চান নিজের বিদায়ী ম্যাচে ইউরোপের সব সেরা খেলোয়াড়দের নিয়ে তৈরি এক দলের বিপক্ষে খেলে মাঠ থেকে বিদায় নিতে। এই স্বপ্নের দলে তিনি একসঙ্গে খেলাতে চান বর্তমান সময়ের দুই সেরা তারকা রোনালদো এবং মেসিকে। এছাড়াও বুফন ও রুনিদেরও চান সেই দলে। সম্প্রতি রেডিও লা রেড’র বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

যেখানে নিজের বিদায়ী ম্যাচে এই তারকাদের চান জানিয়ে তেভেজ বলেন, ‘আমাকে যদি (শেষ ম্যাচের) দল বানাতে বলতো তাহলে সেই দলে থাকতেন জিয়ানলুইজি বুফন, হুগো ইবারা, রিও ফার্ডিনান্ড, গ্যাব্রিয়েন হেইঞ্জ, প্যাট্রিক এভরা, আন্দ্রে পিরলো, পল স্কোলস, পল পগবা, ক্রিশ্চিয়ানো রোনালদো, লিও মেসি এবং ওয়েন রুনি। আমি তাদের বিপক্ষে শেষ করতে চাইতাম।’

এদিকে নিজের অবসর পরিকল্পনা নিয়ে বলেন, ‘আমি ভবিষ্যতের ব্যাপারে সব পথ খোলা রাখতে চাচ্ছি। কারণ আমি নিজের কথার বরখেলাপ করতে চাই না। যদি আর্জেন্টিনায় অবসর নেওয়া হয়তাহলে অবশ্যই বোকা জুনিয়র্সের হয়ে নিবো। তবে আমি ছয় মাসের জন্য ওয়েস্ট হ্যামে যেতে পারলেও খুশি। ইউরোপের যত ক্লাবে খেলেছি, তার মধ্যে ওয়েস্ট হ্যামকেই বেশি ভালোবাসি।’

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।