1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নিজেদের ভুলে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : নাসিম
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

নিজেদের ভুলে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : নাসিম

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০১৯

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নিজেদের ভুলের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, ‘আপনাদের ভুল সিদ্ধান্তের কারণে আপনারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না। আপনারা এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন।’

মোহাম্মদ নাসিম আজ রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
রাজধানীর বিজয়নগরস্থ ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন হয়েছে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জঙ্গি দমন হয়েছে, বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষাক আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসন আমলে সেই বঙ্গবন্ধুর জন্ম দিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকীর রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মৃত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।

বিএনপির নির্বাচিত সদস্যদের সংসদে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা সংসদে আসুন, কথা বলুন। যে ৮ জন নির্বাচিত হয়েছেন সেই ৮ জনই সংসদে আসুন। আপনাদের নেত্রীর কথা বলুন।

নিউজিল্যান্ডের মসজিদে গুলি চালিয়ে হতাহতের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। নিউজিল্যান্ডের মতো একটি সভ্য দেশে এ ধরনের হামলা মেনে নেয়া যায় না।
সূত্র : বাসস

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক