নালিতাবাড়ীতে নির্বাচনী পথসভায় নৌকা সর্মথকদের হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

এ এম আব্দুল ওয়াদুদ9:57 pm, January 22, 2021

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে বিএনপির নির্বাচনী পথসভায় হামলা ও ভাঙচুরের প্রতিবাদে উপজেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপি ।

উপজেলা বিএনপি সভাপতি অধ্যক্ষ নুরুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ আলী।লিখিত বক্তব্য পাঠ করেন মেয়র প্রার্থী শহর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক মেয়র আনোয়ার হোসেন ভিপি।সংবাদ সম্মেলনের বক্তারা বলেন,আগামী ৩০ জানুয়ারী নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনকে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচার-প্রচারণা ও সভা-সমাবেশ করে আসছিল কিন্ত,২১ জানুয়ারী (বৃহস্পতিবার) ৬নং ওয়ার্ডের তাওয়াকুল্লিয়া মাদরাসা মোড়ে বিএনপি আয়োজিত ধানের শীষের সমর্থনে একটি পথসভা চলছিল।এ সময় নৌকা সমর্থিত একটি নির্বাচনী প্রচার অফিস থেকে সাউন্ড বক্স দিয়ে উচ্চস্বরে গান বাজনা করে প্রতিবন্ধকতা করায় বিএনপি নেতৃকর্মারা থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেন। থানা পুলিশের পক্ষ থেকে একজন অফিসার এসে গানবাজনা বন্ধ করতে বলে চলে যান।পরক্ষণেই নৌকার সমর্থকগণ আরও বেপরোয়া গান-বাজনা করে বিএনপির পথসভায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। তারপরও ধানের শীষের সমর্থনের পথসভা চলতে থাকে।এক পর্যায়ে প্রতিপক্ষ নৌকার সমর্থক একদল লোক ধানের শীষে শ্লোগান দিয়ে পথ সভায় প্রবেশ করে,পরে জয়বাংলা ও নৌকার শ্লোগান দিয়ে পথসভা পন্ড করেন এবং সভার চেয়ার টেবিল ভাংচুর করেন বলে বিএনপি সমর্থকরা দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন , বিএনপি নেতা সিরাজ উদ্দিন,শহর বিএনপি নেতা শফিকুল ইসলাম তালুকদার রিপন ও অন্য আন্য নেতৃবৃন্দ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ