1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নাবিলের সেঞ্চুরিতে বাংলাদেশের বড় স্কোর
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

নাবিলের সেঞ্চুরিতে বাংলাদেশের বড় স্কোর

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

প্রান্তিক নওরোজ নাবিলের অনবদ্য সেঞ্চুরিতে নেপালের বিপক্ষে ৪ উইকেটে ২৯৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েছে বাংলাদেশ যুব দল। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচেই ব্যাটিং দৃঢ়তা দেখিয়েছে টাইগার যুবারা।

শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে নেপালের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক রাকিবুল হাসান।

Girl in a jacket

প্রথমে ব্যাটিংয়ে নেমে ১১ ওভারে ৩৯ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন ওপেনার মফিজুল ইসলাম (১৭)। ১৬ ওভারে দলীয় ৫৯ রানে ফেরেন আরেক ওপেনার ইফতেখারুল ইসলাম (২১)। ২৬.৩ ওভারে দলীয় ১০৫ রানে ফেরেন আইচ মোল্লা (২২)।

চতুর্থ উইকেটে মোহাম্মদ ফাহিমকে সঙ্গে নিয়ে ১৭৯ রানে পার্টানারশিপ গড়েন নাবিল। ৪৮.৩ ওভারে দলীয় ২৮৪ রানে রিয়ার্টার্ড হার্ট হয়ে ফেরেন তিনি। তার আগে ৫৪ বলে তিন চার ও তিন ছক্কায় ৫৮ রান করেন ফাহিম।

শেষদিকে ব্যাটিংয়ে নেমে ১৫ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ২১ রান করে আউট হন মেহরাব। ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে ১১২ বলে ১১টি চার ও এক ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ১২৭ রান করে অপরাজিত থাকেন নাবিল। তার অনবদ্য সেঞ্চুরির সুবাদে ৪ উইকেটে ২৯৭ রানের বিশাল সংগ্রহ করে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ