নান্দাইলে করোনা পরিস্থিতিতে ওয়ার্ল্ড ভিশনের অর্থ সহায়তা প্রদান

ওয়ার্ল্ড ভিশনময়মনসিংহের নান্দাইল উপজেলায় বৈশ্বিক মহাদুর্যোগ করোনাকালে ক্ষতিগ্রস্ত ৩৩২টি দরিদ্র, বিধবা ও প্রতিবন্ধী পরিবারের সদস্যদের মাঝে এককালীন বিকাশ সেবার মাধ্যমে ৩ হাজার করে অর্থ সহায়তা প্রদান করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

বৃহস্পতিবার (৪ জুন) শিশু কল্যাণ এবং টেকসই নিরাপদ আর্থ-সামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় নান্দাইল পৌরসভাসহ ১৩টি ইউনিয়নের মধ্যে আচারগাঁও, চন্ডিপাশা, নান্দাইল এবং শেরপুরের এরিয়া প্রোগ্রামের তালিকাভুক্ত ব্যক্তিরা এ সুবিধা পান।

নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা চেয়ারম্যান মো: হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুর রহিম সুজন, আচারগাঁও ইউপি চেয়ারম্যান আ.ক.ম.মোফাজল হোসেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ময়মনসিংহ এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার ম্যানেজার রাজু রোজারিও, নান্দাইল এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সুমন রুরাম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রোগ্রাম অফিসার জুলিয়ানা হিরা।

তাছাড়া, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ময়মনসিংহ জেলার এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার ( ময়মনসিংহ সদর উপজেলা, ভালুকা উপজেলা ) এবং মুক্তগাছা এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার (ফুলবাড়ীয়া উপজেলা, এবং মুক্তগাছা উপজেলা) এর মাধ্যমে ১ হাজার ৪৮৭টি হতদরিদ্র পরিবারকে এককালীন ৩ হাজার টাকা করে সহায়তা প্রদান করে।