1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নজরুল বিশ্ববিদ্যালয়ের হল খুলেছে, শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ক্যাম্পাস
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ের হল খুলেছে, শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ক্যাম্পাস

দেলোয়ার হোসেন রনি, জাককানইবি প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
JKKNIU pic

করোনায় দীর্ঘ দিন বন্ধ থাকার পর খোলা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থীদের আবাসিক হল। সোমবার (২৫ অক্টোবর) সকালে মাস্ক, ফুল ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন । শিক্ষার্থীদের বরণে ক্যাম্পাসে অবস্থিত ছেলেদের অগ্নিবীনা হল, মেয়েদের দোলন-চাঁপা হল আগে থেকেই প্রস্তুত ছিলো।

এ বিষয়ে অগ্নিবীনা হলের প্রভোস্ট মোঃ নূরে আলম বলেন , “কোভিড-১৯ পরিস্থিতির কারনে অনেকদিন পর আমরা হল খুলতে পেরেছি, হলের অভ্যন্তরীণ সকল বিষয় সুশৃঙ্খল ভাবে গোছানো হয়েছে। শিক্ষার্থীদের নিরাপত্তা, পড়াশোনার পরিবেশ, ও সার্বিক বিষয় সঠিকভাবে পরিচালনার জন্যে সকলের সহযোগিতা কামনা করছি।”

Girl in a jacket

এদিকে, দীর্ঘদিন পর হল খুলে দেওয়ায় শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বিশ্ববিদ্যালয়ের অগ্নীবীনা হলের একজন শিক্ষার্থী বলেন, “দীর্ঘদিন একসঙ্গে যাদের সঙ্গে সময় কাটিয়েছি তাদের সঙ্গে দেখা হয়ে অনেক ভালো লাগছে। হলের রুমে এসে এক অসম্ভব ভালো লাগা কাজ করছে। এ ছাড়া হলের কর্মকর্তারাও আন্তরিক।”

দোলন-চাঁপা হলের এক শিক্ষার্থী বলেন, “বহুদিন ক্যাম্পাস থেকে বিচ্ছিন্ন থাকার পর হলে এসে ভালো লাগছে। পরিচিত সবার সঙ্গে দেখা হচ্ছে। ইদের মতো আনন্দ লাগছে।”

উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, “আমাদের শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফিরতে মুখিয়ে ছিলো আগে থেকেই । দীর্ঘ ১৯ মাস পর করোনার প্রাদুর্ভাব কমায় আমাদের ছেলেমেয়েদের কে আমরা হল গুলোতে ফিরিয়ে আনতে পেরে আমি অত্যন্ত খুশি। আমি আশা করবো সকলের সম্মিলিত সহযোগিতায় আবারো বিশ্ববিদ্যালয় নতুন উদ্যামে মুখরিত হবে।”

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক