1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নজরুল বিশ্ববিদ্যালয়ে একবিংশ শতাব্দীতে মার্কেটিং শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে একবিংশ শতাব্দীতে মার্কেটিং শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
JKKNIU Marketing

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে একবিংশ শতাব্দীতে মার্কেটিং শীর্ষক এক সেমিনার বুধবার (২৩ আগস্ট ২০২৩) দুপুরে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ সেমিনারটি অয়োজন করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. সৌমিত্র শেখরের সভাপতিত্বে সেমিনারে মূলবক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মীজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন নজরুল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জীসহ অন্যরা।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, মার্কেটিং বিভাগটি খুবই নবীন। এই বিভাগের শুরু থেকেই আমি আছি। তাই এই বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে আমরা বিশেষ সম্পর্ক। এখানে আমি একইসঙ্গে উপাচার্য ও বিভাগের শিক্ষক। এই বিভাগবে তাই আমি নিজের বিভাগ মনে করি। বিভাগের সর্বাঙ্গীন সাফল্য কামনা করি।

তিনি আরও বলেন, মার্কেটিং বিভাগ একসময় নজরুল বিশ্ববিদ্যালয়ের অন্যতম সেরা বিভাগ হবে। সেদিন খুব বেশি দূরে নয় যেদিন মার্কেটিং বিভাগের নাম শুনে এখানে শিক্ষার্থীরা ভর্তি হতে আসবেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক