ধাওয়া খেয়ে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

ফজরের নামাজ পড়তে বেরিয়ে প্রতিপক্ষের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকচাপায় নিহত হয়েছেন এক বৃদ্ধ। নিহত বৃদ্ধের নাম আব্দুল জলিল। সোমবার ভোর সাড়ে ৫টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া কান্দাপাড়া সাইব আলীর মোড়ে নকলা-নাকুগাঁও মহাসড়কে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত আব্দুল জলিলের ছেলে খোকন ও একই এলাকার ফিরোজ মিয়ার কন্যা শিখা প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বৃহস্পতিবার রাতে পালিয়ে যায়। এ ঘটনায় ফিরোজ মিয়া বাদী হয়ে খোকন ও তার পিতা জলিলসহ কয়েকজনের নামে মামলা দায়ের করে। এ নিয়ে উভয় পরিবারে দ্বন্দ্ব চলছিল।

সোমবার ভোর সাড়ে ৫টায় জলিল ও তার বড় ভাই সেকান্দর আলী ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশ্যে বের হন। এসময় মামলার বাদী ফিরোজ মিয়া ও তার লোকজন বৃদ্ধ আব্দুল জলিলকে ধাওয়া করে। এতে বৃদ্ধ জলিল দ্রুত স্থান ত্যাগ করতে চাইলে নালিতাবাড়ীগামী একটি সার বোঝাই ট্রাক মহাসড়কে তাকে চাপা দিয়ে ঘটনাস্থলেই উল্টে যায়। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন বৃদ্ধ আব্দুল জলিল।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল জলিলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি আবুল খায়ের বলেন, প্রতিপক্ষের ধাওয়া খেয়ে বৃদ্ধ আব্দুল জলিলের নিহত হওয়ার ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top