1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দ্বিতীয় ওয়ানডেতেও জয়ের পথে অস্ট্রেলিয়া
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

দ্বিতীয় ওয়ানডেতেও জয়ের পথে অস্ট্রেলিয়া

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে মোহাম্মদ রিজওয়ানের সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং স্কোর পেয়েছে পাকিস্তান। নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেটে ২৮৪ রান সংগ্রহ করেছে শোয়েব মালিকের দল। এদিকে জয়ের জন্য ২৮৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে সফরকারী অস্ট্রেলিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত ২১ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ১২২ রান সংগ্রহ করেছে তারা।

অ্যারন ফিঞ্চ ৬৭ বলে ৭০ এবং উসমান খাজা ৫৯ বলে ৪৯ রান করে উইকেটে রয়েছেন। জিততে হলে অসিদের এখনো করতে হবে ১৬৪ রান। হাতে আছে ১০ উইকেট।

এর আগে সংযুক্ত আরব আমিরাতের শারজায় অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে চ্যালেঞ্জিং স্কোর সংগ্রহ করে পাকিস্তান। উইকেট কিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান করেন ১২৬ বলে ১১৫ রান। এই রান করার পথে ১১ চার মারে এই ব্যাটসম্যান।

উল্লেখ্য, অধিনায়ক সরফরাজ আহমেদসহ সেরা কয়েকজন খেলোয়াড়কে বিশ্রামে রেখে এই সিরিজে দ্বিতীয় সাড়ির একটি দল পাঠিয়েছে পাকিস্তান। বাবর আজম, মোহাম্মাদ হাফিজ, ফখর জামান, হাসান আলী, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি নেই এই সিরিজের দলে। বিশ্বকাপকে সামনে রেখে রিজার্ভ বেঞ্চের শক্তি যাচাই করতেই হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছে ইনজামাম উল হকের নির্বাচক কমিটি।

রোববার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে আগে ব্যাট করতে নেমে টপ অর্ডারের ব্যর্থতার পরেও নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৮৪ রান তুলেছে পাকিস্তান। এই ম্যাচে অভিষেক হয়েছে পিএসএলে গতির ঝড় তুলে আলোচনায় আসা পেসার মোহাম্মাদ হাসনাইন।

উইকেট কিপার ব্যাটসম্যান মোহাম্মাদ রিজওয়ানের সেঞ্চুরি ও শোয়েব মালিকের হাফ সেঞ্চুরিতে লড়াইয়ের মতো স্কোর পেলেও দলের অন্য ব্যাটসম্যানরা ছিলেন ব্যর্থ। ১১২ রানের মধ্যে টপ অর্ডারের ৪ জন ফিরে গেলেও পঞ্চম উইকেটে এই দুজনের ১২৯ রানের জুটিই পাকিস্তানকে ম্যাচে ফেরায়। ব্যক্তিগত ৬০ রান করে ভারপ্রাপ্ত অধিনায়ক শোয়েব মালিক ফিরে গেলেও রিজওয়ান তুলে নিয়েছেন আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

১১২ বলে ১১৫ রান করে বাউন্ডারি লাইনে গ্লেন ম্যাক্সওয়েলের দুইবারের চেষ্টায় নেয়া দুর্দান্ত এক ক্যাচে ফিরেছেন তিনি। যদিও ক্যাচটি নেয়ার সময় বাউন্ডারি লাইনে ম্যাক্সওয়েলের পা পড়েছে বলেই টিভি রিপ্লেতে মনে হয়েছে। ১১টি চারের মার ছিলো তার ইনিংসে। শেষ দিকে স্পিনার ইমাদ ওয়াসিমের ১০ বলে ১৯ রানের ইনিংস পাকিস্তানকে সুবিধা দিয়েছে কিছুটা।

অজি বোলাদের মধ্যে রিচার্ডসন ও কাল্টার নাইল ২টি করে উইকেট নিয়েছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক