1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দ্বিতীয় ইনিংসে পথ খুঁজছে বাংলাদেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

দ্বিতীয় ইনিংসে পথ খুঁজছে বাংলাদেশ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০১৯

নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে করা ৪৩২ রানের জবাবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসের শুরুতেই টাইগাররা হারিয়েছে ৩টি উইকেট। চতুর্থ দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ২৩ ওভারে ৩ উইকেটে ৮০ রান। টাইগাররা এখনো পিছিয়ে আছে ১৪১ রানে।

দুর্দান্ত ফর্মে থাকা তামিম ইকবাল দ্বিতীয় ইনিংসে ফিরে গেছেন সবার আগে। দলীয় চার রানে প্রথম উইকেট পতনের পর ২০ রানে ফিরে যান মুমিনুল হক। আর দলীয় ৫৫ রানে আউট হন সাদমান ইসলাম। কিউই পেসার ট্রেন্ট বোল্ট ২টি ও হেনরি নেন একটি উইকেট।

এর আগে রস টেইলরের ডাবল সেঞ্চুরি ও হেনরি নিকোলসের সেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ৪৩২ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড।

বৃষ্টির বাধায় প্রথম দুইদিন মাঠে গড়াতে পারেনি খেলা। তৃতীয় দিন টস হেরে ব্যাট করতে নেমে ২১১ রানে অল আউট হয়ে যায় বাংলাদেশ। আর নিউজিল্যান্ড ব্যাট করতে নামেল ৮ রানেই দুই ওপেনারকে হারিয়ে বসে। তবে বৃষ্টির বাধায় শেষ দিকে খেলা বন্থ হয়ে যায়। ২ উইকেটে ৩৮ রান করে তৃতীয় দিন শেষ করে নিউজিল্যান্ড।

অপরাজিত থাকা দুই ব্যাটসম্যান উইলিয়ামসন ও টেইলর শুরু করেন চতুর্থ দিন। এই জুটিতে আসে ১৭২ রান। ব্যক্তিগত ৭৪ রানে আউট হন আগের ম্যাচের ডাবল সেঞ্চুরিয়ান উইলিয়ামসন। তবে টেইলর তুলে নেন নেন ডাবল সেঞ্চুরি। মোস্তাফিজুর রহমানের বলে আউট হওয়ার আগে কাঁটায় কাঁটায় ২০০ রান করেন তিনি। ২১২ বল খেলে তিনি মেরেছেন ৪টি ছক্কা ও ১৯টি চার।

এছাড়া সেঞ্চুরি পেয়েছেন নিকোলস। ১২৯ বলে ১০৭ রান করে আউট হন তিনি। কলিন ডি গ্র্যান্ডহোম ২৩* রানে অপরাজিত ছিলেন। ৯৪ রানে ৩ উইকেট নিয়েছেন আবু জায়েদ রাহী। তাইজুল ইসলাম নিয়েছেন ২ উইকেট।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক