1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দোয়া করবেন,মারা যাওয়ার পর মানুষ যাতে আমার জন্য আফসোস করে : শামীম ওসমান
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০০ অপরাহ্ন

দোয়া করবেন,মারা যাওয়ার পর মানুষ যাতে আমার জন্য আফসোস করে : শামীম ওসমান

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমান করজোড়ে মিনতি করে বলেছেন, আমার মা-ও নাই বাবাও নাই।আপনারা আমার জন্য আশীর্বাদ করবেন, দোয়া করবেন। আমার মৃত্যুর পর মানুষ যাতে আফসোস করে আমি যাতে সে কাজ করে যেতে পারি।
তিনি বলেন, সুখের ড্যাফিনেশন (সংজ্ঞা) কী আমি জানি না। কে কোন ধর্মের আমি তাও জানি না। আমি শুধু জানি, দুনিয়াতে দুই ধরণের মানুষ আছে। একটা ভালো মানুষ, আরেকটা খারাপ মানুষ। ‘আই রেসপেক্ট দ্যা ভালো মানুষ’।

বৃহস্পতিবার রাত ৯টায় নারায়ণগঞ্জ শহরের রামকৃষ্ণ মিশন আশ্রমে শ্রী রাম কৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি অনুষ্ঠিত এক আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

শামীম ওসমান বলেন, মানুষের জীবনে কিছু আফসোস থাকে। আমারও আছে। যদি গান গাইতে পারতাম। আর আফসোস থাকে আরেকটা, যদি অনেক ভালো মানুষ হতে পারতাম! এমপিদের মধ্যে আমি পার্লামেন্টে সবাইকে ভালো বলি না। যে ভালো তাকে বলি। যে খারাপ তার সাথে আমি অনুষ্ঠানও করিনা “যাইও না”। আমি একটু স্ট্রেট।

তিনি বলেন, মেম্বার অব পার্লামেন্ট হওয়া বড় কথা নয়! ভালো মানুষ এবং মানুষের জন্য রাজনীতি করার যে কয়টা মানুষ এখনো আছে, আমি মনে করি তাদের মধ্যে অন্যতম ব্যক্তি হচ্ছেন আমাদের স্বপনদা, মাননীয় প্রতিমন্ত্রী। আসলে মন্ত্রী তো এদিক-সেদিক। আজকে আছে তো কালকে নাই!

শামীম ওসমান বলেন, রাজনীতিতে অনেক জ্বালা আছে আবার দেখা যাবে ১৬ জুনের মতো একটা বোম ব্লাষ্ট হবে শামীম ওসমান কোনো রকমে বেঁচে যাবে। তার সাথের বিশ জন নিহত হয়েছে! এর জন্য প্রস্তুত থাকে কিন্তু আমাদের পরিবার।

শামীম ওসমান আরো বলেন, এই পৃথিবীতে মানুষকে ভালোবাসে কম। দেখায় বেশি। দেখবেন যাকাত দেয়ার সময় পায়ের নিচে পড়ে মানুষ মারা যাচ্ছে! আপনাদের ধর্মেও আছে। ভণ্ডরা সব সামনে চলে আসছে। আমি নিজেকেসহ বলছি। প্রতিটি সেক্টরে। আমি নিজেকে খুব সম্মান করি। যে নিজেকে সম্মান করে না, সে কাউকে সম্মান করতে জানে না। আসুন আমরা কিছু ভালো কাজ করি। তাহলে আমাদের দেশটা সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে দেরি হবেনা।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, প্রতিমন্ত্রীর সহধর্মিনী তন্দ্রা ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, দিলীপ আগারওয়াল, শ্রী রাম কৃষ্ণদেবের জন্মতিথি উৎসব কমিটির সভাপতি গৌরাঙ্গ দে, শিল্পপতি সমীর গুপ্ত, সরোজ কান্তি সাহা, পরিতোষ কান্তি সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক