দেশ পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে: এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিনিধি6:23 pm, February 28, 2021

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, রাজনীতির পথকে সংকুচিত করে দেয়া হয়েছে। দেশকে পুলিশী রাষ্ট্রে পরিণত করা হয়েছে। তিনি বলেন, আজকে কর্তৃত্ববাদী, ফ্যাসিবাদী শাসনের যাতাকলে মানুষ আজ পিষ্ট। এখানে মানবাধিকার পদে পদে লঙ্ঘিত হচ্ছে। মানুষের কথা বলার কোনো সুযোগ নেই। রাজনীতি করার সুযোগ নেই। মানুষের স্বাধীনভাবে চলাফেরার কোনো সুযোগ নেই। কারাগারে লেখক মুসতাক আহমদের মৃত্যুর দায় সরকার ও আওয়ামী লীগকে নিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রোববার দুপুরে নগরীর বিএনপি কার্যালয়ে ময়মনসিংহ উত্তর জেলা মৎস্যজীবীদল আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বিএনপিকে শক্তিশালী করতে হলে মৎস্যজীবীদলসহ সকল অঙ্গসংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

ময়মনসিংহ উত্তর জেলা মৎস্যজীবীদলের আহবায়ক হযরত আহম্মেদ সাকিবের সভাপতিত্বে সদস্য সচিব আমিনুল হক রোমানের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ও অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক মোতাহার হোসেন তালুকদার, যুগ্ম-আহŸায়ক অ্যাডভোকেট আবুল বাসার আকন্দ ও আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, নেত্রকোনা জেলা বিএনপির নেতা আবু তাহের তালুকদার প্রমুখ। এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ##

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x