1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দেশের কেউ আর খালি গায়ে ঈদ করে না: মতিয়া চৌধুরী
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

দেশের কেউ আর খালি গায়ে ঈদ করে না: মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
Motia Chowdhury

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী বলেছেন, দেশের মানুষ এখন আর খালি মুখে, খালি গায়ে ঈদ করে না। ঈদ দেশের মানুষের জীবনে খুশির ঈদ হিসেবেই আসে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে থাকলেই দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট হয়।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে নকলা উপজেলার বারমাইসা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনা ও ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

Girl in a jacket

তিনি বলেন, আমাদের নেত্রী প্রায় সময়ই বলেন দেশের একটি জমিও খালি থাকবে না, আর দেশের কেউ ভূমিহীন-গৃহহীনও থাকবে না। দেশের যুবক-যুবতীদের সরকারি-বেসরকারি খাতে কর্মসংস্থানের জন্যও আর ঐভাবে ঘুরতে হয় না।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, ইউএনও মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন উপজেলার প্রতিটি প্রাথমিক ও এবতেদায়ী বিদ্যালয়ের ২য় শ্রেণির ১৬জন শিক্ষার্থীকে নগদ অর্থ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার ৮ম শ্রেণির ১০জন ও ৯ম শ্রেণির ৫জন করে শিক্ষার্থীকে শাড়ি ও থ্রি-পিছ বিতরণ করেন। এছাড়া ৩০জন গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক