1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দূর্নীতির কারণে সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে : হালুয়াঘাটে প্রিন্স
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

দূর্নীতির কারণে সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে : হালুয়াঘাটে প্রিন্স

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
Prince

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দূর্নীতি, ভ্রান্তনীতি ও উদাসীনতার কারণে সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে। এজন্য করোনার সংক্রমণ বাড়ছে, চিকিৎসা সঙ্কট সৃস্টি হয়েছে, ভ্যাকসিন আসছে না, মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে। করোনার ভয়াবহতায় শহর-গ্রামে এখন আতঙ্কের সৃস্টি হয়েছে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীর চিকিৎসায় অবিলম্বে পর্যাপ্ত অক্সিজেন, আইসিইউ সুবিধা বৃদ্ধিসহ ফিল্ড হাসপাতাল বা বিকল্প চিকিৎসা ব্যবস্থা চালু করার আহবান জানান।

শনিবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে বিএনপির করোনা হেল্প সেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ওষুধ ও সুরক্ষা সামগ্রী হস্তান্তর এবং হালুয়াঘাট উপজেলায় করোনায় আক্রান্তদের জন্য ফলসহ পুষ্টিকর খাদ্য ও ওষুধসহ সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এ উপলক্ষে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসিফ, উপজেলা শ্রমিক দলের আহবায়ক আবদুল গণি, যুগ্ম আহবায়ক মশিউজ্জামান, উত্তর জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক রুহুল খান, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দুলাল, যুবদলের জাকির হোসেন, তাঁতীদলের আবদুল লতিফ, ছাত্রদলের উপজেলা আহবায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, যুগ্ম আহবায়ক এমদাদুল হক অনন্ত ও ছোটন সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

Girl in a jacket

এরআগে হালুয়াঘাট বাজারে সচেতনতামূলক প্রচারনা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, ধুরাইলের পাবিয়াজুরীতে করোনায় মৃত রুহুল আমিন ও ধারার মাঝিয়াইলে মাওলানা নুর আহম্মদের কবর জিয়ারত ও তাদের পরিবারকে সমবেদনা জানান তিনি। এছাড়াও তিনি করোনায় আক্রান্ত দলীয় নেতাকর্মীসহ অন্যন্য রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন। মাঝিয়াল মাদ্রাসা মসজিদ ও পশ্চিল কালিয়ানিকান্দা মসজিদের সংস্কারে অনুদান প্রদান করেন বিএনপির এই নেতা। ##

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক