1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দুর্গাপূজা মণ্ডপের আলোকসজ্জা করতে গিয়ে তিনজনের মৃত্যু
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

দুর্গাপূজা মণ্ডপের আলোকসজ্জা করতে গিয়ে তিনজনের মৃত্যু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
dead

বগুড়ার শেরপুরের চুরকুটা গ্রামে দুর্গাপূজা মণ্ডপের আলোকসজ্জা সঞ্চালনের কাজে লাগানো তারে বিদ্যুতায়িত হয়ে একে একে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন শ্রী ক্ষিতিশ মাহাতো ওরফে গুদু (৪৫), শ্রী পলাশ চন্দ্র মাহাতো (৩২), শ্রী ক্ষিতিশ চন্দ্র মাহাতো (৩০)। এ ছাড়াও এতে রুবেল মাহাতো নামের একজন গুরুতর আহত হয়েছেন।এতে ওই এলাকায় শোকের মাতম বয়ে যাচ্ছে।

Girl in a jacket

স্থানীয়রা জানান, উপজেলা বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামের মৃত বেদজো মাহাতোর ছেলে শ্রী খিতিশ মাহাতো ওরফে গুদু তার বাড়ির কাপড় শুকানোর জন্য স্টিলের জিআই তার দুটি বাঁশের সাথে লাছিয়েছিলেন। দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আলোকসজ্জার জন্য সেই বাঁশের সঙ্গেই বিদ্যুতের তার টানায় পূজা কমিটি।

পরে ওই বাঁশের সঙ্গে লাগানো জিআই তারটি ছিড়ে যায়। এরপর সোমবার সকাল ১০টায় খিতিশ ছেড়া তারটি ওই বাঁশের সঙ্গে লাগাতে গিয়ে বিদ্যুাতায়িত হয়। অজ্ঞতার কারণে খালি হাতে তাকে বাঁচাতে গিয়ে শ্রী পলাশ চন্দ্র মাহাতো, শ্রী খিতিশ চন্দ্র মাহাতো ও গুদুর ছেলে রুবেল চন্দ্র মাহাতো নিজেরাও বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলেই গুদু, পলাশ ও খিতিশ মারা যায় এবং রুবেল গুরতর আহত হয়।

এ ঘটনায় শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব হবিবর রহমান, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে পৃথক ঘটনায় আরও এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। শেরপুরের কুসুম্বী ইউনিয়নের বানিয়া গোন্দইল গ্রামে পুকুরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিস্টার নামের আরেক যুবকের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক