1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
দুই দিনে আয় ৩৭ কোটি
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

দুই দিনে আয় ৩৭ কোটি

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শনিবার, ২৩ মার্চ, ২০১৯

একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে চলেছেন বলিউড তারকা অক্ষয় কুমার। গত বছর আর বালকির ‘প্যাডম্যান’, রীমা কাগতির ‘গোল্ড’ ও শংকরের ‘টু পয়েন্ট জিরো’র পর এবার যুদ্ধছবি ‘কেসারি’। গত পরশু হোলি উৎসবের দিনে মুক্তি পায় এ ছবি। বক্স অফিসে ভালো আয় করছে ছবিটি।

গত ২১ মার্চ মুক্তি পায় ‘কেসারি’। প্রথম দিন দেশজ বক্স অফিসে আয় করে ২১ কোটি ৬ লাখ রুপি। মুক্তির দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা হলো এটি। চিত্রসমালোচকদের কাছ থেকে ভালো ভালো রিভিউ পেয়েছে এ ছবি। পেয়েছে দর্শকের প্রশংসাও। দ্বিতীয় দিনেও ভালো আয় করেছে ছবিটি।

আজ টুইটারে চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ জানিয়েছেন, দুইদিনে ‘কেসারি’ আয় করেছে ৩৭ কোটির বেশি। তাঁর হিসাবে, বৃহস্পতিবার ২১.০৬ কোটি, শুক্রবার ১৬.৭০ কোটি; মোট সংগ্রহ ৩৭.৭৬ কোটি রুপি [ইন্ডিয়া বিজ]। তারান আরো জানান, তৃতীয় ও চতুর্থ দিনে ভালো সংগ্রহ করবে ছবিটি।

বিশ্বব্যাপী চার হাজার ২০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কেসারি’। এর মধ্যে তিন হাজার ৬০০ প্রেক্ষাগৃহ ভারতের।

২১ জন শিখ সৈনিকের সঙ্গে ১০ হাজার আফগান আদিবাসীর যুদ্ধ, যা ‘ব্যাটেল অব সারাগড়িহ’ নামে পরিচিত, সেই যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে ‘কেসারি’। ১৮৯৭ সালের এই যুদ্ধ নিয়ে ছবিটি নির্মাণ করেছেন অনুরাগ সিং। হাবিলদার ঈশ্বর সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার আর তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পরিণীতি চোপড়া।

এই সিনেমায় অক্ষয়কে পাঞ্জাবি শিখ চরিত্রে দেখা গেল। এ নিয়ে তৃতীয়বারের মতো শিখ চরিত্রে অভিনয় করলেন অক্ষয়। এর আগে তিনি ‘সিং ইজ কিং’ ও ‘সিং ইজ ব্লিং’ সিনেমায় শিখের চরিত্রে অভিনয় করেন।

‘কেসারি’র চিত্রনাট্যও লিখেছেন অনুরাগ সিং। ধর্ম প্রডাকশনস, কেপ অব গুড ফিল্মস, জি স্টুডিও ও আজুরি এন্টারটেইনমেন্ট এ ছবি যৌথভাবে প্রযোজনা করেছে। সূত্র : ইন্ডিয়া টুডে

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক