দগ্ধ মিনাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস

 বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের প্রধান ড. সেলিনা আক্তার দগ্ধ মিনারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) বার্ন ইউনিটে দগ্ধ শিশু মিনাকে দেখতে যান তিনি। এসময় তিনি অসুস্থ মিনা ও তার পরিবারের খোঁজ খবর নিয়ে আর্থিক সহযোগিতা করেন। ড. সেলিনা আক্তার নয়া দিগন্তকে বলেন, গতকাল (বুধবার) সন্ধ্যায় ‘নয়া দিগন্ত অনলাইনে’ আমি মিনার দূর্ঘটনার সংবাদটি দেখতে পাই। সুস্থ না হওয়া পর্যন্ত আমি মিনার চিকিৎসার খোঁজ খবর নিবো এবং সর্বাত্মক সহযোগিতা করবো।

মিনার উপর তার গৃহকর্তা যে অমানবিক কাজ করেছে সে বিষয়ে আইনি সহয়তা প্রদানেরও আশ্বাস দেন সুপ্রিম কোর্টের এই আইনজীবি। উল্লেখ্য টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের কাজী আব্দুল হকের মেয়ে মিনা (১২) গত বছরের ১২ই ডিসেম্বর টাঙ্গাইল সদর থানা পাড়ায় প্রকৌশলী মো: শফিকুল ইসলামের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজের সময় গ্যাসের চুলায় চা বানাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়।

কিন্তু শফিকুল ইসলাম ও তার স্ত্রী আগুনে দগ্ধ মিনাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করে তার দরিদ্র বাবার বাড়িতে রেখে চলে যান। এরপর থেকে বাবা কাজী আব্দুল হক মেয়েকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন।

Leave a Reply

Your email address will not be published.