1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
তৃতীয় বিয়ে করছেন অপূর্ব
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

তৃতীয় বিয়ে করছেন অপূর্ব

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
APURBO

পাত্র ও কনে পক্ষের দেখা-দেখি আর পান-চিনির পালা শেষ। এবার শুধু ‘কবুল’ বলার অপেক্ষায়। পাত্র অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আর পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান।

গত দু’দিন ধরে চারপাশে চলছে ফিসফাস। কেউ বলছেন বিয়ে করেছেন অপূর্ব। আবার কারও ভাষ্য, গতকাল ৩১ আগস্ট ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়েহলুদ সম্পন্ন হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

Girl in a jacket

এ বিষয়ে অপূর্ব বললেন, ‘বিয়ে করছি ভাই। চুরি বা ক্রাইম তো না। ফলে এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। বিয়ে আমি করছি, এটা সত্যি। তবে সেটা গতকাল বা আজ নয়। আমরা বিয়ে করছি কাল, ২ সেপ্টেম্বর।’

তিনি জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এই বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। ওর জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। তবে তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া।

অপূর্ব বলেন, ‘আমার প্ল্যান ছিল বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও সম্ভব হচ্ছে না। কারণ, এরমধ্যে অনেকেই বিয়ের বিষয়টি নিয়ে কানাঘুষা করছিল। তাই আর বিষয়টি চাপিয়ে রাখার আগ্রহ পাইনি। সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।’

তিনি জানান, ২ সেপ্টেম্বর রাতে বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে রাজধানীর একটি রেস্তোরাঁয়। যেখানে পরিবারের সদস্যরাসহ পাত্র-পাত্রীর নিকটজনরা থাকছেন।

উল্লেখ্য, ২০১০ সালে অভিনেত্রী প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় তাদের। ওই বছরই ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এই অভিনেতা।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারে ইতি টানেন অপূর্ব-অদিতি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২০২০ সালে বিচ্ছেদের খবর জানান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামে একটি পুত্রসন্তান আছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক