1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বিএনপি নেতা গ্রেফতার
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বিএনপি নেতা গ্রেফতার

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
bnp

সালথা উপজেলার আটঘর ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মো: নাসিরউদ্দিনকে ফেসবুকে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে কটুক্তি করার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার করা হয়েছে । বৃহস্পতিবার ভোরে তাকে আটঘর ইউনিয়ন কাকলিখোলা গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

সালথা থানার অফিসার ইনর্চাজ মো: আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাসিরউদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সালথা থানায় একটি মামলা করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

Girl in a jacket

মামলার তদন্তকারী কর্মর্কতা এসআই মিজানুর রহমান জানান, আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কাকলিখোলা গ্রামের বাসিন্দা মো: হাদিস মিয়া মঙ্গলবার নাসিরুদ্দিনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ গুরুত্বর্পূণ ব্যক্তিদের সম্পর্কে ফেসবুকে মানহানিকর ও বিকৃত মিথ্যা তথ্য পোস্ট করে আসছে বলে লিখিত অভিযোগ জানান। অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার নাসিরউদ্দিনের বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। এ মামলার নম্বর- ১২, তারিখ- ১৮ নভেম্বর ২০২১। ধারা ২৫(২), ২৮(২) ও ২৯(২)৩১ দণ্ডবিধি।

তিনি জানান, ওই মামলায় গভীর রাতে তাকে কাকলিখোলা গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আটক নাসিরউদ্দিনকে আদালতে চালান করা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক