1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
টিকটক দেখে গলায় ফাঁস দিলো শিশু
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

টিকটক দেখে গলায় ফাঁস দিলো শিশু

রবিউল ইসলাম খান, লক্ষীপুর
  • আপডেট সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
Child dead tiktalk

মায়ের মোবাইলে কিভাবে আত্মহত্যা করে তা টিকটকে দেখে হিমেল (১১)। পরদিন দুপুরে মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়রা জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে লক্ষীপুরের রায়পুর সোনাপুর ইউপির রাখালিযা গ্রামের মরকম আলি সর্দার বাড়িতে। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গলায় ফাঁস দেয়া সাজ্জাদুল ইসলাম হিমেল রাখালিয়া একটি কেজি স্কুলের তৃতীয় শ্রেণীর মেধাবি ছাত্র এবং একই এলাকার কাতার প্রবাসী মোঃ খোকনের ছেলে। তার তিন বছরের এক মেয়েও রয়েছে। সাড়ে তিন বছর পর বাবা আসবে সেই অপেক্ষায়।

Girl in a jacket

হিমেলের মা রুমি জানান, বৃহস্পতিবার রাতে কিভাবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তা তার মোবাইলে হিমেল টিকটক দেখে। তা দেখে সেও ওইভাবে গলায় ফাঁস লাগানো খেলবে। শুক্রবার সকালে মোবাইল চাইলে ধমক দিয়ে ভাত খেয়ে পড়তে বলে তাকে এক কক্ষে তালাবদ্ধ করে ঘরের কাজে ব্যস্ত হয়ে পড়েন। দুপুরে হিমেল নীজ কক্ষের দরজা বন্ধ করে জানালার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরিবারের সদস্যরা বুঝতে পেরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে দ্রæত রায়পুর সরকারি হাসপাতালের আনেন। কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার এসআই কামাল হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক