1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
টাঙ্গাইল জেলায় সেরা এসিল্যান্ড হলেন ময়মনসিংহের জুবায়ের
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

টাঙ্গাইল জেলায় সেরা এসিল্যান্ড হলেন ময়মনসিংহের জুবায়ের

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
এসিল্যান্ড হলেন ময়মনসিংহের জুবায়ের

এসিল্যান্ড হলেন ময়মনসিংহের জুবায়েরটাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হয়েছেন মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জুবায়ের হোসেন। জেলার রাজস্ব প্রশাসনের কার্যক্রমে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাকে জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত করা হয়েছে বলে মঙ্গলবার সন্ধ্যায় জুবায়ের হোসেন জানিয়েছেন। ৩৫তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা গত ১৯ ফেব্রুয়ারি মির্জাপুরের এসিল্যান্ড হিসেবে যোগ দেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর করা এই কর্মকর্তার বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায়।

জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হওয়ায় আজ বৃহস্পতিবার এক অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রশাসন সচিব জুবায়ের হোসেনের হাতে রাজস্ব পদক তুলে দেবেন বলে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্র জানিয়েছে।

Girl in a jacket

এদিকে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক।

যোগদানের পর থেকে তিনি নিজ দপ্তরে স্বচ্ছতার সঙ্গে ভূমি সেবা দেয়ার পাশাপাশি বাল্যবিয়ে বন্ধ, করোনাকালে মানুষকে সচেতন করা, সরকারি সম্পত্তি রক্ষা, নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, বনের ভেতর গড়ে উঠা কয়লা তৈরির চুল্লি ভেঙে দেয়াসহ একের পর এক কাজ করে মির্জাপুরের সর্বমহলে প্রশংশিত হয়েছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক