ঝড়ে পদ্মায় নৌকাডুবি : ২ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

রাজবাড়ীতে গত রোববার বিকালে হঠাৎ ঝড়ে পদ্মা নদীতে দুটি নৌকাডুবির ঘটনার দুই দিন পর ফায়ার সার্ভিস ডুবুুরিদল আজ মঙ্গলবার দুপুরে দুইজনের লাশ উদ্বার করেছে। কিন্তু গোয়ালন্দের দেবগ্রামের জীবন সরদার নামে এক কিশোর এখনো নিখোঁজ রয়েছে।

রাজবাড়ীর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: রবিউল ইসলাম জানান, ঝড়ে নৌকাডুবিতে নিখোঁজ রাজবাড়ী সদরের চরনারায়নপুরের মোচন সেখের ছেলে রশিদ শেখের লাশ আজ মঙ্গলবার পদ্মার বড়চর বেনীনগর এলাকা থেকে ডুবুরিদল দুই দিন প্রচেষ্টার পর উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এলাকাবাসী জানায়, রোববার বিকালে রশিদ শেখ শখের বশে পদ্মা নদীর বড় চড় বেনি নগর এলাকায় তিনজনসহ মাছ ধরতে যান। বিকালে ঝড় উঠলে নদীর ওপার থেকে ফেরত আসার সময় মাঝ নদীতে নৌকা ডুবে যায়। সে সময় আইয়ুব আলী ও মিজান শিকদার নামে দুজন নদীর পাড়ে এসে উঠতে পারলেও রশিদ শেখ আর উঠতে পারেনি।

অপরদিকে একই দিন বিকেলে ঝড়ের সময় গোয়ালন্দ উপজেলার দেবগ্রামর ইউনিয়নের হাতেম সরদারের দুই ছেলে বাবলু ও জীবন পদ্মা নদীর কাউজানি চর থেকে ধান কেটে ফেরার সময় হঠাৎ ঝড় উঠলে তাদের নৌকাটি ধানসহ ডুবে যায়। ফলে ওই নৌকার মাঝি দুই ভাই নিখোঁজ হয়।

আজ দুপুরে পদ্মার কাউজানিচরের ভাটিতে বাবলু সরদারের লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন দেখে গোয়ালন্দ থানার পুলিশের সহায়তায় ওই লাশটি উদ্বার করেছে। কিন্তু বাবলুর ছোট ভাই জীবন এখনো নিখোঁজ রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top