1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জেলখানায় অসুস্থ বিএনপি নেতাকর্মীদের চিকিৎসা দেয়া হচ্ছে না : রিজভী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

জেলখানায় অসুস্থ বিএনপি নেতাকর্মীদের চিকিৎসা দেয়া হচ্ছে না : রিজভী

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জেলখানায় আটক বিএনপি নেতাকর্মীদের অনেকে ভীষণ অসুস্থ হলেও তিলে তিলে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার জন্য তাদের কোনো চিকিৎসা সেবা দেয়া হয়না।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, এভাবে চিকিৎসা না পাওয়ায় আওয়ামী শাসনামলে বিএনপির তৎকালীন ঢাকা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নাসির উদ্দিন আহমেদ পিন্টুসহ বিএনপির অনেক নেতাকর্মীর জেলখানায় করুণ মৃত্যু হয়েছে।

তিনি বলেন,‘মাস তিনেক আগে গায়েবি মামলায় গ্রেফতার হয়ে কারান্তরীণ তেজগাঁও জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা আব্দুল্লাহ আল তামিম গাজীপুর জেলে গতকাল মারা গেছেন। কারা কর্তৃপক্ষের অবহেলা ও সরকারের নির্যাতনেই তার মৃত্যু হয়েছে।’

রিজভী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে ক্ষমতা দখল করার পর এ বছর আরেকটি সে রকম নির্বাচন করতে আওয়ামী লীগের ভোটারবিহীন সরকার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করার তৎপরতা চালাচ্ছে।

রিজভী অভিযোগ করেন,‘কয়েক দিন ধরে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা সার্বক্ষণিক ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। মির্জা আব্বাসের বাসায় ঢোকা ও বেরোনোর সময় নেতাকর্মীদের লাগাতার গ্রেফতার করা হচ্ছে।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক