1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করলেন হিরো আলম
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করলেন হিরো আলম

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
হিরো আলম

ঢাকা-১৭ সংসদীয় আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। তিনি বলেছেন, তাঁকে মেরে ফেলা হতে পারে।

আজ বুধবার রাজধানীর দক্ষিণখানের আশকোনায় একটি বেসরকারি হাসপাতালে সংবাদ সম্মেলনে তিনি এই শঙ্কা প্রকাশ করেন। তিনি বলেন, ‘আমি অসুস্থ হয়ে হাসপাতালে আছি।’ তবে বিকেলে তিনি বাসায় ফিরে আসেন। রাজধানীর রামপুরা মহানগর প্রজেক্টের একটি ভবনে তাঁর বাসা ও অফিস।

সংবাদ সম্মেলনে আশরাফুল আলম বলেন, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে চারটি মোটরসাইকেলে করে ৮-১০ জন এসে রামপুরা মহানগর প্রজেক্টে তাঁর অফিসের সামনে দাঁড়িয়ে তাঁর নাম ধরে চিৎকার করেন। তাঁকে বেরিয়ে আসতে বলেন। অফিসের ফটকে ভাঙচুর করেন। তিনি বলেন, ‘আমি আমার জীবন নিয়ে খুবই আশঙ্কায় আছি। আমাকে মেরে ফেলার জন্য তারা খুঁজছে। এটা আপনাদের মাধ্যমে জানালাম। জীবনের নিরাপত্তা পাচ্ছি না।’

কারা হামলা করেছেন, এ সম্পর্কে আশরাফুল আলম বলেন, ‘তারা কে বা কারা, আমি জানি না। অফিসের গেট তারা ভাঙচুর করেছে।’

নির্বাচনের দিন তাঁকে পেটানোর ঘটনাকে আশরাফুল আলম অন্যায় অত্যাচার বলে উল্লেখ করেছেন। সেদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে কোনো সহায়তা পাননি বলেও তিনি অভিযোগ করেন।

ঢাকা-১৭ সংসদীয় আসনের উপনির্বাচনের এই স্বতন্ত্র প্রার্থী বলেন, পুলিশের সামনেই তাঁর ওপর হামলা হয়েছিল, কিন্তু পুলিশ তাঁকে কোনো সহায়তা করেনি। যাঁরা তাঁর ওপর হামলা করেছেন, তাঁরা ধরাছোঁয়ার বাইরে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আশরাফুল আলম বলেন, তাঁর কোনো রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ নেই। বিএনপির সঙ্গেও তাঁর কোনো যোগাযোগ নেই, বিএনপির কোনো মিছিল-মিটিংয়ে তিনি যোগ দেননি বলেও জানান। তিনি ভবিষ্যতেও কোনো রাজনৈতিক দলে যোগ দেবেন না। স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচনে অংশ নেবেন।

বিকেলে তিনি বলেন, আজ সকালের ঘটনায় তিনি হাতিরঝিল থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ছাড়া তিনি অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশীদের কাছে তাঁর জীবনের আশঙ্কা রয়েছে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক