‘জায়েদ খান একটা ফাজিল, ওকে বহিষ্কার করা উচিত’

২:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

এবার রেডিও অনুষ্ঠানে এসে জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর ও অভিনেতা জায়েদ খানের ওপর ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা ওমর সানী।

রেডিও লাইভ নামের ওই অনুষ্ঠানের ফেসবুক লাইভে উপস্থাপনা করেন চিত্রনায়ক নিরব ও ইমন।

এ অনুষ্ঠানে ইতোপূর্বে অতিথি হয়েছেন চলচ্চিত্র ও বিনোদন অঙ্গনের উজ্জ্বল তারকারা। এদের মধ্যে রয়েছেন রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, মেহজাবীন, মিশা সওদাগর, পূর্ণিমা, নিপুণ, বিদ্যা সিনহা মিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, মাহিয়া মাহি, ইমরান প্রমুখ।
জনপ্রিয় এ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে আসেন একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। এসময় ব্যক্তিজীবনের নানান কথা ছাড়াও তিনি তুমুল সমালোচনা করলেন চলচ্চিত্র শিল্পী সমিতির। এছাড়াও জায়েদ খানকে বহিষ্কার করা দরকার বলেও উল্লেখ করেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর প্রসঙ্গে ওমর সানী ক্ষোভ প্রকাশ করে বলেন, মিশা আমার বন্ধু, তার অনেকগুণ আছে, কিন্তু সে প্রচুর মিথ্যা কথা বলে। কথা কথায় বলে আমি নামাজ পড়ি, হজ করেছি। আরে আমরা কি হজ করিনি, তুই একাই নামাজ পড়িস, হজ করেছিস। তুই একটা কাপুরুষ, কাপুরুষতা কবে ছাড়বি মিশা?

তিনি বলেন, আমার শ্যালিকা ইরিন জামানের সদস্যপদ বাতিল করা হলো। আমি মিশাকে বললাম, ইরিনের ব্যাপারটা দেখতে। সে আমাকে বলে আমি তো জানি না, তুই একটু সেক্রেটারির (জায়েদ খান) সাথে কথা বল। আরে ব্যাটা আমি কেন তোর সেক্রেটারির সাথে বলবো?

ওমর সানী বলেন, মিশা আমাদের ফ্রেন্ড সার্কেলের অথচ একটা সভাপতি পদের জন্য সে কি রকম লালায়িত। আসলে এটা ওর কাছে আশা করি না। ১৮৪ জনকে কেন সদস্যপদ থেকে সরানো হলো এই প্রশ্ন করতে সে নির্বিকার ভাবে বলল আমি জানি না, এই রকম কাপুরুষতা করে সে।

জায়েদ প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘ও একটা ফাজিল। ফাজলামির একটা সীমা আছে। এখন শুনলে মনে হয় চলচ্চিত্র সমিতি মানেই জায়েদ খান। নিজে নিজে সিদ্ধান্ত নিয়ে বলে কমিটির সিদ্ধান্ত। এখানে তুই (উপস্থাপক ইমনের দিকে ইঙ্গিত করে) তো উপস্থিত আছিস, তুই কমিটির মেম্বার। ১৮৪ জনকে যে বাদ দেওয়া হলো, তোর মতামত নেওয়া হয়েছে? ও নিজের সিদ্ধান্ত সবার উপরে চাপিয়ে দেয়। ’

জায়েদ খানকে উদ্দেশ্য করে তিনি বলেন, পরকীয়া বা গুঞ্জন সব সময়ই ছিল কিন্তু এই সময়ে চলচ্চিত্রের মেয়েদের নিয়ে এতো কথা শুনতে হয়। চলচ্চিত্রের মেয়েদের নাঙ্গা করে দিল এই ছেলেটা। একে স্যাক (বহিষ্কার) করা উচিত।

‘নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা’ শিরোনামের এই আয়োজনে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন বিনোদন জগতের তারকারা। গল্পে, আড্ডায় থাকছে মজার মজার অজানা সব তথ্য।

নিরব ও ইমন জানিয়েছেন, ‘গেল ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন ছিলো আমাদের অনুষ্ঠানটি। সবার এত ভালো লেগেছে যে অনুরোধে সেটি এখনো চালিয়ে যাচ্ছি আমরা। প্রতি পর্বেই আমরা চেষ্টা করছি জনপ্রিঢ তারকাদের সঙ্গে আড্ডা দেয়ার জন্য। আজ রাত ৮টায় আমাদের সঙ্গী হবেন শাকিল ভাই। একসময় যিনি অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন আমাদের। ছিলেন ইন্ডাস্ট্রির চকলেট বয়। আশা করছি তার সঙ্গে আড্ডাটি বেশ জমজমাট হবে। ’

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।