1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জামায়াত ট্যাগে ময়মনসিংহে নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিল
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

জামায়াত ট্যাগে ময়মনসিংহে নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
আতহার আলী

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামায়াত ট্যাগে বাতিল হলো এক আওয়ামীলীগ নেতার নৌকা প্রতীক। আতহার আলী নামীয় ওই প্রার্থী নৌকার মনোনয়ন পেলেও স্থানীয় কয়েকজন নেতা-কর্মী তাকে জামায়াত নেতা হিসেবে আখ্যা দেয়ায় তার মনোনয়ন বাতিল করে আওয়ামীলীগ।

তবে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক দাবি করছেন, আতাহার আলী কখনো জামায়াত-শিবির করতেন না। আবার উপজেলা আওয়ামী লীগের সদস্য এজিদুল হক জানান, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আতাহার আলী ফুলবাড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জামায়াতে ইসলামীর একজন সক্রিয় সদস্য ছিলেন।

Girl in a jacket

জানা যায়, স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় হতে ১ম ধাপের নির্বাচনে মনোনয় পেয়েছিলেন আতহার আলী। কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় হতে ০৬ নং ফুলবাড়িয়া ইউনিয়নে কথিত জামায়াত নেতা আতাহার আলীকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ায় স্থানীয় আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মীর মধ্যে চরম অসন্তোষ তৈরি হয়।

এদিকে আজ শুক্রবার (১৫ অক্টোবর) গোপন সংবাদে জানা যায়, জামায়াত নেতা হিসেবে আখ্যা পাওয়া আতহার আলীর নৌকা প্রতীকের মনোনয়ন পরিবর্তন করা হয়েছে মর্মে জানা যায়।

অপরদিকে পরিবর্তিত মনোনয়নে ০৬ নং ফুলবাড়িয়া ইউনিয়ন হতে আওয়ামী লীগ মো. রুহুল আমিন (বর্তমান জেলা পরিষদ সদস্য) কে মনোনয়ন দেয়া হয়েছে বলে জানা যায়। উল্লেখ্য, মনোনয়ন পাওয়ার পর মো. রুহুল আমিন ফুলবাড়ীয়ার এমপি মো. মোসলেম উদ্দিনের সাথে তার (মুসলিম উদ্দিন) ঢাকাস্থ বাসভবনে সাক্ষাৎ করেছেন বলে জানা যায়।

এব্যাপারে আতাহার আলী বলেন, তিনি কখনো শিবির করেননি। তাঁর পরিবারের লোকজন আওয়ামী লীগের সঙ্গে যুক্ত। তিনি দুই বছর ধরে আওয়ামী লীগের সঙ্গে আছেন। এর আগে তিনি মৎস্যজীবী লীগের কমিটিতে ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক