1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জামায়াতের বক্তব্য
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

জামায়াতের বক্তব্য

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শনিবার, ২৩ মার্চ, ২০১৯

দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আনওয়ারুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের ১৬ জন নেতা গত ২২ মার্চ পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান শনিবার এক বিবৃতিতে বলেছেন, “দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আনওয়ারুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের ১৬ জন নেতাকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই পুলিশ তাদের গ্রেফতার করে জেলে পাঠিয়েছে।

তিনি বলেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার ওসি গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার যে অপপ্রচার চালাচ্ছে তা সর্বৈব মিথ্যা। তাদেরকে ভিত্তিহীন মিথ্যা মামলায় জড়ানোর হীন উদ্দেশ্যে তাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। এভাবে মিথ্যা প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। এ ধরণের জুলুম-নির্যাতন ও মিথ্যাচারের পরিণতি কখনো শুভ হতে পারে না।

তাই জুলুম-নির্যাতন বন্ধ করে মাওলানা আনওয়ারুল ইসলামসহ গ্রেফতারকৃত সবাইকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

শোকপ্রকাশ

পাকিস্তানের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা তাকি ওসমানির গাড়িবহরে দুর্বৃত্তদের হামলায় তার দু’জন নিরাপত্তা রক্ষী নিহত এবং তিনি ও তার স্ত্রী আহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর উদ্বেগ এবং শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শনিবার এক বিবৃতিতে বলেন, “পাকিস্তানের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা তাকি ওসমানীর গাড়িবহরে সন্ত্রাসী দুর্বৃত্তদের হামলায় তার দু’জন নিরাপত্তা রক্ষী নিহত ও তিনি এবং তার স্ত্রী আহত হওয়ার মর্মান্তিক ঘটনায় আমি গভীর উদ্বেগ ও শোক প্রকাশ করছি। এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড অত্যন্ত নিন্দনীয়।

তিনি বলেন, আমি আশা করি পাকিস্তান সরকার এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষভাবে তদন্ত করে সন্ত্রাসী দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবেন।

তিনি বলেন, আমি নিহতদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও আহত আল্লামা তাকি ওসমানী এবং তার স্ত্রীর প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করছি। সেই সাথে আল্লামা তাকি ওসমানী ও তার স্ত্রীকে দীর্ঘজীবি করার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করছি।”
প্রেস বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক