• Youtube
  • google+
  • twitter
  • facebook

জামালপুরে হত-দরিদ্রদের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

ময়মনসিংহ লাইভ ডেস্ক১০:০০ অপরাহ্ণ, মে ২২, ২০২০

জামালপুরে অসহায় হতদরিদ্র, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এই ত্রাণ বিতরণ কার্মসূচির আয়োজন করে।

আজ শুক্রবার দুপুরে শহরের বানিয়াবাজার উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবির সেক্টর সদর দপ্তর ময়মনসিংহের সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান।

ত্রাণ বিতরণকালে ‍উপস্থিত ছিলেন জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা, জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল প্রমুখ।

এ সময় সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান বলেন, ‘বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সংকটকালীন দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কর্মহীন নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

পরে সামাজিক দূরত্ব বজায় রেখে জামালপুর জেলার বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ এবং কুড়িগ্রাম জেলার রৌমারী, রাজীবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার অসহায় বিধবা, অতিবয়স্ক, শারীরিক প্রতিবন্ধী ও হতদরিদ্র ৬শ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, লবণ।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।