1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জামালপুরে সড়ক দুর্ঘটনায় আ. লীগ নেতার মৃত্যু
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন

জামালপুরে সড়ক দুর্ঘটনায় আ. লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
Accident

জামালপুরে কারা মহাপরিদর্শকের গাড়ি বহরের গাড়ির ধাক্কায় সৈয়দ গোলাম সরোয়ার আকা নামে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) বিকালে জামালপুর বাইপাস সড়কের শেখ হাসিনা মেডিক্যাল কলেজ সংলগ্ন পৌরসভার ডাম্পিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকা জামালপুর শহরতলীর হাট চন্দ্রা এলাকার গোলাম মোস্তফা ছানার ছেলে।

Girl in a jacket

নিহতের পরিবার থেকে জানান, বিকালে কাজ শেষে বাড়িতে ফেরার সময় কারা মহাপরিদর্শকের গাড়ির বহর থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পরে ঘটনাস্থলে তার মুত্যু হয়। পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বুধবার ময়নাতদন্ত শেষে বাদ যোহর চন্দ্র মিয়াবাড়ি বাজার সংলগ্ন মসজিদে এলাকায় জানাজা নামাজের কথা রয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে লাশ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় কোন মামলা দায়ের হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জাকির হোসেন সুমন জানায়, ঘটনাটির তদন্ত করছি। থানায় অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব। ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করেছি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক