1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
Train

জামালপুরে পৃথক স্থানে কমিউটার ট্রেনে কেটে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। জেলার মেলান্দহে অজ্ঞাত এক যুবক এবং ইসলামপুরে সামছুল হক মন্ডল (৫৫) নামে এক মুরগি খামারি দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে নিহত হন।

আজ শনিবার (২১ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে মেলান্দহ রেলওয়ে স্টেশনের উত্তর পাশে আউটার সিগন্যালের কাছে কমিউটার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ে ২৫ বছরের যুবকের মৃত্যু হয়।

Girl in a jacket

জামালপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করছে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন রেলওয়ে থানার ওসি মো. গুলজার হোসেন।

অপরদিকে, দেড়টার দিকে ইসলামপুর উপজেলার ঋষিপাড়া এলাকায় জামালপুর কমিউটার ট্রেনে কাটা পড়ে নিহত হন শামসুল হক নামে ওই খামারি।

নিহতের মেয়ে লিমা আক্তার (২৫) জানান, বাবা দুপুরে মুরগির খাদ্য কেনার জন্য ইসলামপুর থেকে পাশের ধর্মকুড়া হাটে যাবার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। তারপর তার ট্রেনে কেটে মৃত্যুর খবর শুনি।

স্থানীয়রা জানান, রেলস্টেশনের আউটার সিগন্যালের কাছে ওই বৃদ্ধ রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ট্রেন কেটে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জামালপুর থানার ওসি মো. গুলজার হোসেন জানিয়েছেন, ট্রেনে কাটা পড়ে মৃত্যুর ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, পরিবারের অভিযোগ না থাকায় ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখের মধ্যস্থতায় নিহত শামসুল হকের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত যুবকের মৃতদেহ মর্গে রয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক