1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জাককানইবি শিক্ষার্থীদের জন্য ঋণ চালু করলো অগ্রণী ব্যাংক
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

জাককানইবি শিক্ষার্থীদের জন্য ঋণ চালু করলো অগ্রণী ব্যাংক

দেলোয়ার হোসেন রনি
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
JKKNIU News

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ৭ শতাংশ সরল সুদে “প্রযুক্তি বিকাশে অগ্রণী” শীর্ষক ঋণ বিতরণ কর্মসূচী শুরু করেছে অগ্রণী ব্যাংক লিমিটেড, ময়মনসিংহ সার্কেল। বিশ্ববিদ্যালয় প্রশাসনের আন্তরিক প্রচেষ্টায় এই প্রথমবারের মতো এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছে ব্যাংক কর্তৃপক্ষ। এ ঋণের মধ্যামে শিক্ষার্থীরা ল্যাপটপ ক্রয় করতে সক্ষম হবেন।

বুধবার (১১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ঋণ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

Girl in a jacket

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক জনাব এ,কে,এম শামীম রেজা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, পরিচালক ( অর্থ ও হিসাব) ড. তারিকুল ইসলাম, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ অঞ্চলের উপ মহাব্যবস্থাপক মোঃ লুৎফর রহমানসহ অন্যান্যরা।

ঋণ বিতরণ কার্যক্রম শুরুর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মাননীয় উপাচার্য অধ্যপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেছেন, বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতির পিতার অবদান এতই যে দেশটির নাম যদি বঙ্গবন্ধুও রাখা হতো তবুও তাঁর ঋণের শোধ হতো না। আসুন আমরা মানুষকে ভালোবাসি আর মানুষকে ক্ষমা করি। জাতির পিতার মধ্যে এ দুটিই গুণই বিদ্যমান ছিল। এই দুটি গুণ ধারণ করতে পারলেই আমরা আমার জাতির পিতার সোনার বাংলাকে বিনির্মাণ করতে পারবো।

শিক্ষার্থীদের জন্য ঋণ বিতরণ কর্মসূচী গ্রহণ করায় অগ্রণী ব্যাংকে ধন্যবাদ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার্থীদের জন্য এটি একটি অসাধারণ একটি উদ্যোগ হয়েছে। এই উদ্যোগ গ্রহণের জন্য আমি অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের প্রতি ধন্যবাদ ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক