1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ছাত্রলীগ নেতা শাওন হত্যার বিচার দাবিতে মানববন্ধন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ছাত্রলীগ নেতা শাওন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০১৯

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও সুষ্ঠু তদন্তের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন হয়েছে। বুধবার দুপুরে নগরীর ফিরোজ জাহাঙ্গীর চত্বরে নিহতের পরিবার ও সচেতন মহলের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে শাওনের বাবা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম কদ্দুস বলেন, ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি শাওনকে ডেকে নিয়ে শহরের মৃতুঞ্জয় স্কুলের সামনে গুলি করা হয়। কিন্তু এ ঘটনায় জড়িত মূল হোতাদের পুলিশ চার্জশীটে আনছে না।

শাওন হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।

এ সময় শাওনের বোন ইশরাত জাহান ফ্লোরা বলেন, ছাত্রলীগ নেতা শাওনকে পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করা হয়েছে। কিন্তু হত্যার এক বছর পার হলেও প্রকৃত দোষীদের আইনের আওতায় না এনে তদন্ত করা হয়েছে। আমি আমার ভাইয়ের হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের বিচার দাবি করছি। যাতে আর কোনো বোনকে অকালে ভাই হারাতে না হয়।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগ নেতা কামরুল বাশার বাবু, মোহাম্মদ আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী মর্জিনা, ফুলবাড়িয়া উপজেলা যুবলীগ নেতা পলাশ, মাহবুব আলম মামুন, রাসেল সীমান্ত, রুবেল খান প্রমুখ।

গত বছরের ২৫ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশফাক আল রাফি শাওন নগরীর মৃত্যুঞ্জয়ী স্কুল এলাকায় গুলিবিদ্ধ হন। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে ১১ দিন পর তার মৃত্যু হয়। এরপর কোতোয়ালি মডেল থানা পুলিশ বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক