1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ছাত্রলীগ নেতার গোডাউন থেকে ১৩ হাজার লিটার চোরাই তেল জব্দ, আটক ৩
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

ছাত্রলীগ নেতার গোডাউন থেকে ১৩ হাজার লিটার চোরাই তেল জব্দ, আটক ৩

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি গোডাউন থেকে প্রায় ১০ লাখ টাকার মূল্যের চোরাই ও শুল্ক ফাঁকি দেয়া জ্বালানী তেল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়।

রোববার রাত থেকে শুরু করে সোমবার রাত পর্যন্ত ফতুল্লায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ টানা ২৪ ঘণ্টা অভিযান চালায়। এ অভিযানে ফতুল্লা লঞ্চঘাট এলাকার চিহ্নিত তেলচোর ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী ইকবাল চৌধুরীর চোরাই তেলের গোডাউন থেকে বিপুল পরিমাণের চোরাই তেলসহ তিন তেলচোরকে আটক করে। তবে অভিযানের খবর পেয়ে পালিয়ে গেছে তেল চুরির মূল হোতা ইকবাল চৌধুরী।

আটককৃতরা হলেন, ফতুল্লা চৌধুরী বাড়ির মৃত কুদরতউল্লাহ চৌধুরীর ছেলে রুবেল চৌধুরী, মৃত সামসুদ্দিন সরকারের ছেলে কামাল হোসেন এবং লোকমান হোসেন রাসেল।

এছাড়া জব্দ করা হয় ৫৭ ড্রাম চোরাই জ্বালানি তেল (ডিজেল, অকটেন, পেট্রোল) । আনুমানিক তেলের পরিমাণ ১৩ হাজার লিটারের অধিক বলে জানা গেছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মামলায় পলাতক ইকবাল চৌধুরীসহ আটক ওই তিনজনকে আসামি করা হচ্ছে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কর্মকর্তা আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা চৌধুরী বাড়ির মৃত কুদরতউল্লাহ চৌধুরীর ছেলে ইকবাল চৌধুরীর তেলের গোডাউনে অভিযান চালানো হয়। তবে অভিযানের খবর পেয়ে আগেই পালিয়ে যায় ইকবাল চৌধুরী।

তিনি আরো জানান, টানা ২৪ ঘণ্টার ওই অভিযানে তিনজনকে আটকসহ উদ্ধার করা হয়েছে ৫৭ ড্রাম তেল। এখানে কোনোটিতে ডিজেল, পেট্রোল ও অকটেন রক্ষিত রয়েছে। তারা এই তেলের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। শুল্ক ফাঁকি দিয়ে এসব তেল মজুদ করা হয়েছিলো।

স্থানীয় সূত্র জানায়, ইকবাল চৌধুরী দীর্ঘদিন ধরে ফতুল্লা থানা এলাকায় ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে চোরাই তেলের ব্যবসা করে আসছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক