1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
চড় মেরে ক্ষমা চাইলেন অস্কারজয়ী স্মিথ
শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

চড় মেরে ক্ষমা চাইলেন অস্কারজয়ী স্মিথ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
oscar 2022 will smith

অস্কার মঞ্চে সঞ্চালক মার্কিন কমেডিয়ান ক্রিস রককে কষিয়ে চড় মারার ঘটনায় ক্ষমা চেয়েছেন অস্কারজয়ী সেরা অভিনেতা উইল স্মিথ।

৯৪তম অস্কার আসরের এই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সঞ্চালক এবং অস্কার কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন উইল স্মিথ।

Girl in a jacket

স্মিথ লেখেন, হিংসা মাত্রই ক্ষতিকারক এবং ধ্বংসাত্মক। গত রাতের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে আমার আচরণ গ্রহণযোগ্য ছিল না। কৌতুক আমাদের পেশার অংশ। কিন্তু অসুস্থ জাডার (স্মিথের স্ত্রী) শারীরিক অবস্থা নিয়ে ঠাট্টা আমার পক্ষে সহ্য করা কঠিন ছিল। ফলে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম। তাই প্রতিক্রিয়া জানিয়েছি। যা ঠিক হয়নি।

অস্কার জয়ী এই অভিনেতা আরও লেখেন, আমি প্রকাশ্যে আপনার কাছে ক্ষমা চাইছি, ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য লজ্জিত। আমি যে ধরনের মানুষ হতে চাই এটা তার পরিচয় নয়।

স্মিথ আরও বলেন, আমার এই ব্যবহারের জন্য বিশ্বজুড়ে যারা দেখেছেন তাদের কাছে ক্ষমা চাইছি। ক্ষমা চাইছি অ্যাকাডেমি অনুষ্ঠানের প্রযোজক এবং সব অংশগ্রহণকারীর কাছে। আমি গভীরভাবে অনুতপ্ত। অস্কারের আলোকোজ্জ্বল মঞ্চে আমার এ আচরণ একটি দাগ ফেলে গিয়েছে।

সোমবার ভোরে হলিউডের ডলবি থিয়েটারে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জাডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা।

উল্লেখ্য, ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি রোগে আক্রান্ত। সেই কারণেই তার মাথায় চুল নেই।

এই রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ। আসন ছেড়ে উঠে মঞ্চে গিয়ে উইল স্মিথ কষে এক থাপ্পড় মারেন ক্রিসের গালে। পরে বিষয়টিকে হালকা করতে ব্যাখ্যা দিচ্ছিলেন ক্রিস।

আসনে ফিরে চিৎকার করে স্মিথ ক্রিসের উদ্দেশে বলেন, তোমার নোংরা মুখে আমার স্ত্রীর নাম নেবে না।’ অবশ্য পরে এ ঘটনার জন্য একাডেমি কর্তৃপক্ষ ও সহশিল্পীদের কাছে ক্ষমা চেয়ে নেন স্মিথ।

এদিকে থাপ্পড় খেয়ে হতভম্ব ক্রিস দর্শকদের উদ্দেশে বলেন, টেলিভিশনের ইতিহাসে এটা একটা স্মরণীয় রাত হয়ে থাকবে।

ঘটনায় চমকে যান আয়োজক ও উপস্থিত সাংবাদিকেরা। শুরুতে ঘটনাটিকে সাজানো বলে মনে করলেও দ্রুত সবাই বুঝে ফেলেন যে এটা পূর্বপরিকল্পিত নয়, বরং এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

উল্লেখ্য, ‘কিং রিচার্ড’ ছবিতে রিচার্ড উইলিয়ামস চরিত্রে অভিনয়ের জন্য এবারের (৯৪তম) অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন উইল স্মিথ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ