• Youtube
  • google+
  • twitter
  • facebook

চ্যাম্পিয়ন লিভারপুলকে ‘গার্ড অব অনার’ দেবে ম্যান সিটি

ময়মনসিংহ লাইভ ডেস্ক৫:১২ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

গত শুক্রবার রাতে চেলসির কাছে ম্যানচেস্টার সিটির পরাজয়ে মাঠে না থেকেও শিরোপা উল্লাসে মেতেছিল লিভারপুল। অলরেডদের তিন দশকের আক্ষেপ কাটিয়ে অবশেষে প্রিমিয়ার লিগে শিরোপার অভিষেক করলো দলটি। এদিকে প্রিমিয়ার লিগের রীতি অনুযায়ী চ্যাম্পিয়ন দলকে ‘গার্ড অফ অনার’ দেওয়া হয়। তবে না দিলেও কোনো সমস্যা নেই।

এদিকে আগামী শুক্রবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির বিপক্ষে মাঠে নামবে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। আর সেই ম্যাচে লিভারপুলের কাছে শিরোপা হারানোর ম্যানসিটি কী চ্যাম্পিয়নদের ‘গার্ড অফ অনার’ দেবে কিনা তা নিয়ে ছিল সংশয়। তবে সেটি দূর করে দিলেন সিটি বস পেপ গার্দিওয়ালা। এই স্প্যানিশ কোচ জানালেন, লিভারপুলের ‘গার্ড অফ অনার’ প্রাপ্য। আর তাই ইতিহাদ স্টেডিয়ামে দুই দলের মুখোমুখি হওয়ার দিন লিভারপুলকে ‘গার্ড অফ অনার’ দিয়ে সম্মান জানাবে সিটিজেনরা।

নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে নামার আগে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে মুখোমুখি হন গার্দিওয়ালা। সেখানে তাঁর কাছে লিভারপুলকে ‘গার্ড অফ অনার’ দেওয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘অবশ্যই আমরা ‘গার্ড অফ অনার’ দেব। আমরা দারুণভাবে লিভারপুলকে আমাদের মাঠে অভিনন্দন জানাবো। আর গার্ড অফ অনার তাদের প্রাপ্য, আর তাই অবশ্যই আমরা তা দেবো।’

চলতি লিগে ম্যানচেস্টার সিটির বারবার পয়েন্ট খোয়ানোতে দ্বিতীয় স্থানে থাকা সিটিজেন থেকে সাত ম্যাচে ২৩ পয়েন্ট ব্যবধানে এগিয়ে শিরোপা নিশ্চিত করেছে লিভারপুল।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।