1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
গ্যাসের দাম বৃদ্ধি মেনে নেয়া হবে না : মির্জা ফখরুল
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

গ্যাসের দাম বৃদ্ধি মেনে নেয়া হবে না : মির্জা ফখরুল

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০১৯

গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্ত বিএনপি মেনে নেবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি হুশিয়ারি দিয়ে বলেন, আমাদের অবস্থান স্পষ্ট, গ্যাসের মূল্যবৃদ্ধি আমরা (বিএনপি) কখনো মেনে নেবো না, এদেশের মানুষও মেনে নেবে না। এর বিরুদ্ধে আমাদের যতটুকু করা সম্ভব, আমরা প্রতিবাদ করবো।

যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টের প্রকাশিত মানবাধিকার প্রতিবেদন সম্পর্কে প্রতিক্রিয়া জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই প্রতিবেদনে সঠিক চিত্রটা বেরিয়ে এসছে। মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টের মানবাধিকার যে সেল আছে, তাদের রিপোর্টে শুধু নয়, সারাবিশ্বের সমস্ত মিডিয়া যেমন আল-জাজিরা বলেন, সিএনএন বলেন, বিসিসি, গার্ডিয়ান, ওয়াশিংটন পোস্ট, নিউইর্য়ক টাইমস প্রত্যেকটা পত্রিকায় এ নির্বাচনের খবর যে, এই নির্বাচন হয়নি সেটা খুব পরিস্কার করে তারা বলেছে। তারা স্পষ্ট বলেছে, এ নির্বাচনে জনগনের যে ইচ্ছা ও মতামতের প্রতিফলন হয়নি এবং ভোটই দিতে পারেনি- এর বিভিন্ন চিত্রও তারা তুলে ধরেছে। ভারতীয় পত্র-পত্রিকাগুলোতে দেখেছেন যে, সেখানে কিন্তু এই নির্বাচন যে হয়নি তা তুলে ধরা হয়েছে, মতামত ব্যক্ত করা হয়েছে। এটা নিয়ে কোনো বির্তকের অবকাশ নেই।

এদেশে যে নির্বাচন হয়নি-এটা তো আমরা বাংলাদেশের মানুষ জানি। বাংলাদেশের মিডিয়ার উপরে একটা প্রচণ্ড সেন্সরশীপ আছে। তাদেরকে আটকিয়ে রেখেছে বলে আমাদের মিডিয়া সেভাবে বলতে পারে না। তারপরেও বলে, তারপরেও যতটুকু সম্ভব তারা বলছে। আমরা মিডিয়ার প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল, আমরা ধন্যবাদ জানাই এতো বিরূপ পরিবেশের মধ্যেও তারা তাদের কাজগুলো করে যাচ্ছে।

নয়া পল্টনে বিএনপি ও অঙ্গসংগঠনের এক যৌথসভা শেষে এই সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে দলের ভাইস চেয়ার‌ম্যান শামসুজ্জামান দুদু, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেন, আবদুস সালাম আজাদ, মুনির হোসেনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক