1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
গৌরীপুরে স্থগিত হওয়া কেন্দ্রের ভোট শনিবার
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ন

গৌরীপুরে স্থগিত হওয়া কেন্দ্রের ভোট শনিবার

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
election

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোটগ্রহণ হবে শনিবার (১৩ জানুয়ারি)। গত রোববার (৭ জানুয়ারি) জাতীয় সংসদ নির্বাচনে গৌরীপুর উপজেলার শাবানহাটি ইউনিয়নের ভালুকপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় ওইদিন স্থানীয় প্রশাসন ভোটগ্রহণ স্থগিত করে। পরে নির্বাচন কমিশন ১৩ জানুয়ারি ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে।

গৌরীপুর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। ওই আসনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন স্বতন্ত্র নাজনীন আলম (ঈগল), আওয়ামী লীগ স্বতন্ত্র শরীফ হাসান অনু (কেটলি), আওয়ামী লীগ স্বতন্ত্র মোরশেদুজ্জামান সেলিম (ফুলকপি), জাতীয় পার্টি (লাঙ্গল) ডাক্তার মুস্তাফিজুর রহমান, ন্যাশনাল পিপলস পার্টি শফিউল আলম, আওয়ামী লীগ স্বতন্ত্র রমিজ উদ্দিন ও তৃণমূল বিএনপির জামাল উদ্দিন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মো. মাকসুদ চৌধুরী জানান, একটি কেন্দ্রে ভোটগ্রহণ শান্তিপূর্ণ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি রয়েছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে। ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করে বাড়ি করে ফিরে যেতে পারবেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক