1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
গৌরীপুরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

গৌরীপুরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
gouripur

gouripurময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডের ঘটনায় মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মো. রিয়াদুজ্জামান রিয়াদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার এ তথ্য নিশ্চিত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডের প্রধান আসামি মো. রিয়াদুজ্জামান রিয়াদ। তিনি উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান।

Girl in a jacket

জানা যায়, গত ১৭ অক্টোবর মেয়র প্রার্থী শুভ্রকে পৌর শহরের মধ্যবাজার বাজার পানমহালে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার ছোটভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনা ও মামলার পরিপ্রেক্ষিতে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য ময়মনসিংহের জেলা প্রশাসক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগে সুপারিশপত্র প্রেরণ করেন। এ সুপারিশের পরিপ্রেক্ষিতে সাময়িক বরখাস্ত করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত ১০ ডিসেম্বর এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়। এছাড়াও চূড়ান্তভাবে অপসারণ বিষয়ে ১০ কার্যদিবসের সময় বেঁধে দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক