1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
গৌরিপুরে ভাড়া করা লোক দিয়ে নাজিম উদ্দিনের বিরুদ্ধে আ’লীগের একাংশের মানববন্ধন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

গৌরিপুরে ভাড়া করা লোক দিয়ে নাজিম উদ্দিনের বিরুদ্ধে আ’লীগের একাংশের মানববন্ধন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮

স্টাঢ রিপোর্টার : ময়মনসিংহের গৌরীপুর-৩ সংসদীয় আসনে আ.লীগের বর্তমান সংসদ সদস্য এড. নাজিম উদ্দিন আহম্মেদের মনোনয়ন বাতিলের দাবীতে মাথায় ও শরীরে কাফনের কাপড়ে আবৃত করে ভাড়া করা লোকদিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করিয়েছেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এবং মনোনয়ন প্রত্যাশিত ড. সামিউল আলম লিটন।

শুক্রবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় গৌরীপুর উপজেলার কলতাপাড়া বাজার এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দু’পাশে ঘন্টাব্যাপী এই সব কর্মসুচী পালন করা হয়। জানা যায়, ২০১৬ সালের ৩ মে গৌরীপুর ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রয়াত প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন অব: মজিবুর রহমান ফকির মারা যান।

Girl in a jacket

একই বছরের ১৮ জুলাই উপ-নির্বাচনে এড. নাজিম উদ্দিন আহামেদ ওই আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এবারেও তাকে দলের পক্ষ থেকে মনোনয়ন দেয়া হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে গৌরীপুরের বর্তমান সংসদ সদস্য এড. নাজিম উদ্দিন আহম্মেদ ক্ষোভ প্রকাশ করে বলেন, জেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক ড সামিউল আলম লিটন অন্য উপজেলা থেকে টাকার বিনিময়ে লোক ভাড়া করে এনে আমার বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করেছেন। কর্মসুচীতে গৌরীপুর আ.লীগ ও অংগ সংগঠনের কেউ ছিলনা। লিটনের ছোট ভাই রাসেল উপজেলার একজন বড় ইয়াবা ও মাদক ব্যবসায়ী। সে গত কয়েক মাস আগে মাধকসহ জেলা ডিবি পুলিশের কাছে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলে ছিলেন।

তিনি আরও বলেন, লিটনের পরিবারের সদস্যারা একটি হত্যা মামলার আসামী যা উচ্চ আদালতে বিচারাধীন রয়েছে। এদিকে দলীয় সংসদ সদস্যের অভিযোগের বিষয়ে সামিউল আলম লিটনকে কয়েক দফা ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেন নাই। অন্যদিকে গৌরীপুর আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সর্বস্তরের সাধারনের আয়োজনে মানবন্ধনের ব্যানারে লেখা ছিল “নাজিম উদ্দিন আহম্মেদ দুর্নীতিবাজ ও জনবিচ্ছিন্ন”।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক