গাজীপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের মূল আসামী গ্রেফতার

গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক স্কুলছাত্রীকে রাতভর গণধর্ষণের মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। ঘটনার প্রায় ১০ মাস পর পলাতক ওই আসামীকে গ্রেফতার করা হয়। তার নাম মোঃ কাওসার হোসেন (২২)। তিনি গাজীপুর জেলার সদর থানার জোলারপাড় এলাকার মোঃ নুরুল ইসলামের ছেলে।

বুধবার র‌্যাবের স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকার এক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী গত বছরের ৭ জুন বিকেলে বাড়ি ফিরছিল। এসময় কাওসারসহ ৪/৫ যুবক ওই ছাত্রীকে রাস্তা থেকে তুলে স্থানীয় মোল্লাপাড়া এলাকার হোসনে আরা বেগমের বাড়ির একটি কক্ষে নিয়ে আটক করে। সেখানে তার হাত-পা ও মুখ বেঁধে যুবকরা রাতভর পালাক্রমে গণধর্ষণ করে।

এ ঘটনায় কাওসারকে প্রধান আসামী করে ৯ জুন থানায় মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে আসামী কাওসার পলাতক ছিল। প্রায় ১০ মাস পলাতক থাকার পর মঙ্গলবার রাতে ওই গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী কাওসার গাজীপুর জেলা সদরের মাস্টার বাড়ী এলাকার আপন টেলিকম এর সামনে অবস্থান করছিল।

এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডারের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে কাওসারকে আটক করে। তাকে থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top