গফরগাঁওয়ে নকল টেলিভিশন বিক্রির দায়ে জরিমানা

ময়মনসিংহের গফরগাঁওয়ে নকল টেলিভিশন এবং নকল ইলেকট্রনিক্স সামগ্রী বিক্রির দায়ে এক ব্যক্তিকে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জানা যায়, রবিবার (২৪ অক্টোবর) দুপুরে র‌্যাবের ময়মনসিংহ ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর আখের মুহম্মদ জয় ও সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে গফরগাঁওয়ের ইকবাল ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স দোকানে অভিযান পরিচালনা করে। এসময় নকল পণ্য অবৈধভাবে বিভিন্ন ব্র্যান্ডের লোগো লাগিয়ে বিক্রি করায় মালিক ইকবাল হোসেনকে ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ এবং ৪৫ ধারা মোতাবেক দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন ময়মনসিংহ জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নিশাত মেহের।

র‌্যাব জানায়, ঢাকার নবাবপুর থেকে সস্তায় চাইনিজ টিভি সংগ্রহ করে উক্ত টিভিতে অবৈধভাবে বিভিন্ন ব্র্যান্ডের (সনি, স্যামসাং ও এলজি) লোগো লাগিয়ে সাধারণ মানুষের কাছে চড়া দামে টিভি বিক্রি করে। এছাড়াও অন্যান্য নকল বৈদ্যুতিক এবং ইলেকট্রনিক্স আইটেমসহ সদৃশ বিআরবি কেবল এবং ডুপ্লিকেট ভোল্টেজ স্টেবিলাইজার দীর্ঘ দিন যাবত সাধারণ মানুষের কাছে বিক্রি করে আসছে।

Share this post

scroll to top