1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
গফরগাঁওয়ে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

গফরগাঁওয়ে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের দুইটি ফ্লাটে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। সোমবার চোরের দল ৪ তলা ভবনের দুইটি ফ্লাটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে সমস্ত আসবাবপত্র তছনছ করে নগদ টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

জানা যায়, পশু হাসপাতাল রোডের নিউ মডেল স্কুলের গলিতে ৩৯৮/১ নং বাসার ৪র্থ তলায় একটি ফ্লাটে সাপ্তাহিক খোলা কলম পত্রিকার সম্পাদক আপেল মাহমুদ ও ইসলামিয়া মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবিনা ইয়াসমিন দম্পতি এবং অপর ফ্লাটে সাবেক ছাত্রলীগ নেতা ও ঔষধ কোম্পানীর প্রতিনিধি মীর মাহফুজুল আলম ছানা ও স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারি ইসমত আরা শীলা দম্পত্তি বসবাস করেন।

Girl in a jacket

সোমবার সকাল ১০টার পর থেকে এই দুইটি ফ্লাটে কেউ ছিলেন না। এই সুযোগে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে চোরের দল। বিকাল ৩টার দিকে ছানা ও শীলা বাসায় এসে প্রধান দরজার তালা ভাঙা দেখতে পান। পরে ঘরে প্রবেশ করে দেখেন বাসার সমস্ত মালামাল তছনছ করা। আলমারীর তালাগুলো ভাঙা। আপেল মাহমুদ ও সাবিনা ইয়াসমিন দম্পতির ফ্লাটের সবগুলো রুম তছনছ করে ও আলমীরার তালা ভাঙে চোরের দল।

মীর মাহফুজুল আলম রানা জানান, ঘরে তার জমি বিক্রির নগদ আড়াই লাখ টাকা ছিল। চোরের দল সেই টাকা ও আধা ভরি স্বর্নালংকার নিয়ে গেছে। আপেল মাহমুদের ফ্লাট থেকে নগদ ২০ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে চোরের দল।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের ধরতে পুলিশি অভিযান চলছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক