1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
খুব শীঘ্রই ‘মা’ হচ্ছেন পরীমনি!
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

খুব শীঘ্রই ‘মা’ হচ্ছেন পরীমনি!

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
পরিমনি

সাহসী এক সিদ্ধান্ত নিয়েছেন বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত গ্ল্যামারাস নায়িকা পরীমনি। দেশের একটি সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের প্রথম সিনেমাতে মায়ের রূপে দেখা যাবে পরীকে। সিনেমাটির নামও দেয়া হয়েছে ‘মা’।

জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমা নির্মাণ করা হবে। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন পরীমনি।

Girl in a jacket

নতুন সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে পরীমনি বলেন, এমন চরিত্রে আমি আগে কাজ করিনি। আমার তো মা নেই। এবার সেই মায়ের চরিত্রেই অভিনয় করবো। আশা করছি, নিজেকে ভাঙতে পারবো।

নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, মায়ের চরিত্রে অভিনয়ের জন্য পরীমনি রাজি হবেন কিনা, সেটা নিয়ে দ্বিধায় ছিলেন। তবে গল্প শুনে পরী মুগ্ধ হয়েছেন এবং সানন্দে রাজি হয়েছেন।

গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ‘মা’ সিনেমাটিতে লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। তবে চলতি বছর এই অভিনেত্রীর কোনো শিডিউল ফাঁকা নেই। তাই আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির কাজ শুরু করবেন তিনি।

প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও নির্মাতা অরণ্য আনোয়ারের যৌথ প্রযোজনায় ‘মা’ সিনেমাটিতে পরীমনি ছাড়া আর কে কে থাকছেন সেটি এখনো জানা যায়নি। তবে খুব শিগগিরই অন্যান্যদের নাম প্রকাশ্যে আনা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক