1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
কৃষকলীগ নেতা ফিরোজসহ আটক ৫ : ক্যা‌সি‌নো সরঞ্জাম ইয়াবা ও পিস্তল উদ্ধার
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

কৃষকলীগ নেতা ফিরোজসহ আটক ৫ : ক্যা‌সি‌নো সরঞ্জাম ইয়াবা ও পিস্তল উদ্ধার

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান পরিচালনা করে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।

শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে র‌্যাব ২ এর সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান শেষে র‌্যাব ২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বলেন, হলুদ রঙের ভিন্নমাত্রার ইয়াবা উদ্ধার করা হয়। এ ধরনের ইয়াবা এর আগে কখনো দেখা যায়নি। এতে কোনো গন্ধ নেই।

অভিযানে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ আরো চারজনকে আটক করা হয়। ক্লাবের ভেতর থেকে মোবাইল , তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল এবং ইয়াবা, ৫০০ প্যাকেট কার্ড উদ্ধার করা হয়। এখানে ক্যাসিনোর সরঞ্জামাদি পাওয়া গেছে বলে কর্মকর্তা জানান।

 এ সময় আটক কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ফিরোজ বলেন, আমি নিরপরাধ, আমার কাছে কিছু পায়নি। আমার কাছ থেকে শুধু তাস (কার্ড) পেয়েছে। আমাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে তারা। তিনি আরো বলেন, আমাকে কথা বলতে নিষেধ করা হয়েছে। আটক অন্যরা হলো এই ক্লাবের সদস্য লিটন, আনোয়ার, রফিক ও হাফিজ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক